গাইবান্ধায় সাইকেলের চাকায় গাঁজা: ২ মাদক ব্যবসায়ী কারাগারে

১২:৪৩ অপরাহ্ন | শনিবার, জুলাই ১৬, ২০১৬ দেশের খবর, রংপুর

গাইবান্ধা প্রতিনিধি: বাইসাইকেলের টিউববিহীন দুই টায়ারের ভেতরে অভিনব কায়দায় গাঁজা পাচারকালে গাইবান্ধা সদর উপজেলা থেকে আটক মোখলেছ মিয়া (৩৮) ও জহুরুল ইসলাম (৪৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গতকাল রাতে তাদের আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়।

karagare

এর আগে বৃহস্পতিবার রাতে সদর উপজেলার ফকিরের বাজার মালিবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকা একটি বাইসাইকেলের চাকা থেকে প্রায় দুই কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

আটক মোখলেছ মিয়া সদর উপজেলার কিশামত মালিবাড়ীর ঝাউবাড়ী গ্রামের আবু বক্করের ছেলে এবং জহুরুল ইসলাম একই ইউনিয়নের সরকার পাড়া এলাকার জয়নাল আবেদীনের ছেলে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দীর্ঘদিন ধরে মোখলেছ ও জহুরুল বিভিন্ন অভিনব কায়দায় বাইসাইকেলের টিউববিহীন দুই চাকায় গাইবান্ধা শহরের বিভিন্ন স্থানে গাঁজা পাচার করছিল। গোপন খবরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ওসি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে। এ ঘটনায় আটক মোখলেছ ও জহুরুলের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হওয়ার পর শুক্রবার রাতে তাদের আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়েছে।