গাইবান্ধায় প্রতিবন্ধি কিশোরী ধর্ষণের ঘটনায় আটক-১

১:৪১ অপরাহ্ন | শনিবার, জুলাই ১৬, ২০১৬ দেশের খবর, রংপুর

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা সদর উপজেলায় এক বুদ্ধি প্রতিবন্ধি কিশোরী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় আব্দুল মালেক ওরফে মিঠু মিয়া (২১) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটক আব্দুল মালেক গাইবান্ধা সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের ভাজনের খামার গ্রামের বেলাল হোসেনের ছেলে। শুক্রবার রাতে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

dhorsok-atok

উপজেলার ভাজনের খামার গ্রামের বাসিন্দা আনিসুর রহমান জানান, প্রতিবন্ধি মেয়েটি প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার রাত ১০ টার দিকে বাড়ির উঠানে হাঁটছিল। এ সময় কয়েকজন দুবৃৃত্ত তাকে ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে তারা পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে আশঙ্কাজনক অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় ওই মেয়ের পরিবারের পক্ষ থেকে শুক্রবার দুপুরের দিকে আব্দুল মালেক সহ তিনজনকে আসামি করে শিশু ও নারী নির্যাতন দমন আইনে গাইবান্ধা সদর থানায় মামলা দায়ের করা হয়।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে ‘সময়ের কণ্ঠস্বর’ কে জানান, এ ঘটনার মূল হোতা মিঠু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান তিনি।