• আজ বুধবার, ৭ আশ্বিন, ১৪২৮ ৷ ২২ সেপ্টেম্বর, ২০২১ ৷

মানিকগঞ্জে বাসচাপায় ২ মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু


❏ শনিবার, জুলাই ১৬, ২০১৬ Breaking News, অকালমৃত্যু প্রতিদিন, ঢাকা, দেশের খবর

দেওয়ান আবুল বাশার, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের শিবালয় উপজেলায় বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন, শিবালয় উপজেলা উথলী এলাকার আলী হোসেনের ছেলে আলমগীর হোসেন(২৫) ও একই উপজেলার মহাদেবপুর এলাকার আলাউদ্দিনের ছেলে রাজিবুল ইসলাম(২৬)। এরা দুজনই বন্ধু বলে জানা গেছে।

সকালপৌনে আটটার দিকে টেপড়া বাসস্ট্যান্ডে দর্শনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী পূর্বাশা পরিবহনের বাসের (ঢাকা মেট্রো ব ১৪-৯৭৬৯) সঙ্গে পাটুরিয়াগামী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই নিহত হয় ওই দুই মোটরসাইকেল আরোহী। তবে বাসের সবাই অক্ষত আছে।

mot

ওই আরোহীদের স্বজনদের থেকে জানা যায়, আলমগীর উথলী-পাটুরিয়া ফেরিসংযোগ সড়কের পাশে ‘মেগা ফিড’ কারখানায় কাজ করতো। সম্প্রতি ওই কারখানায় রাজিবুলও চাকুরির আবেদন করে।

শনিবার সকালে কারখানায় কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাৎকার ছিল রাজিবুলের। এজন্য কারখানায় শুক্রবার রাতের শিফটে কাজ শেষে সকালে রাজিবুলকে আনতে যায় আলমগীর।

আলমগীর মোটরসাইকেল চালিয়ে আর রাজিবুল পেছনে বসে কারখানায় যাচ্ছিলো। পথিমধ্যে এই দুর্ঘটনার শিকার হয় তারা।

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামিন উদ-দৌল্লা জানান, বাস জব্দ করা হলেও পালিয়ে গেছে চালক ও সহকারী। আইন অনুযায়ী ময়নাতদন্ত ছাড়াই ওই দুই আরোহীর লাশ গ্রহণের জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের কাছে আবেদনের প্রক্রিয়া করছেন স্বজনরা।

আদেশের কাগজপত্র এলে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলার পস্তুতি চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন