🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

মেধাবী শিক্ষার্থী সোহেলের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল


❏ শনিবার, জুলাই ১৬, ২০১৬ দেশের খবর, বরিশাল

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়া ইসমাইল তালুকদার পলিট্যাকনিক্যাল ইনষ্টিটিউটের সিভিল ইলেট্রিক্যাল বিভাগের শেষ বর্ষের মেধাবী ছাত্র সোহেল চৌধুরীর হত্যাকারীদের গ্রেফতার ও ফাসিঁর দাবিতে কলাপাড়ায় মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশে করেছে। শনিবার বেলা ১১ টায় ইনষ্টিটিউটের ছাত্র-ছাত্রী, শিক্ষক ও অভিভাবকদের আয়োজনে পৌর শহরের শহীদ সুরেন্দ্র মোহন চৌধুরী সড়কের মনোহরী পট্রিতে অনুষ্ঠিত হয়।

ইনষ্টিটিউটের শিক্ষক আলাউদ্দিনের সভাপতিত্বে মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন সোহেলের বাবা বিজিবির (অব:) সুবেদার মেজর মোতালেব চৌধুরী, কলাপাড়া মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কামান্ডার হাবিবুল্লাহ রানা, কমিউনিষ্ট পার্টি খেপুপাড়া শাখার সাধারন সম্পাদক নাসির তালুকদার, খেপুপাড়া এমবি অনার্স কলেজের অধ্যাপক রফিকুল ইসলাম, ইনষ্টিটিউটের শিক্ষক তুহিন তারেক, সাইদুর রহমান, গোলাম রায়হান, ছাত্র জমির উদ্দিন, বসির উদ্দিন প্রমূখ।

manob-kola

সবাবেশে বক্তারা বলেন, পুলিশ হত্যা মামলার কোন আসামীকে গ্রেফতার না করে মামলাটি ভিন্ন খাতে প্রভাবিত করতে নানা রকম ষড়যন্ত্র করছে।

উল্লেখ্য, গত ৩ জুলাই খেপুপাড়া ইসমাইল হোসেন তালুকদার পলিট্যাকনিক্যাল ইনষ্টিটিউটের সিভিল ইলেট্রিক্যাল বিভাগের শেষ বর্ষের ছাত্র সোহেল চৌধুরীকে নিজ বাড়ি বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের হরিদ্রা বাড়িয়া গ্রামের বাড়ির সামনে সাবেক ইউপি সদস্য শাহজাহান কবিরের নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসী কুপিয়ে হত্যা করে। ঘটনার দিনই বরগুনা থানায় শাহজান কবিরকে প্রধান আসামী করে একটি হত্যা মামলা দয়ের করে। মামলার ১৩ দিন অকিবাহিত হলেও পুলিশ এখনও কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন