সংবাদ শিরোনাম

কর্ণফুলী নদীতে পাথরবাহী ট্রলারডুবি: নিখোঁজ – ২ডিজিটাল নিরাপত্তা আইনে পরিবর্তনের ইঙ্গিত আইনমন্ত্রীরপঞ্চম দফায় স্বেচ্ছায় ভাসানচর যাচ্ছেন আরও ৩ হাজার রোহিঙ্গাআল-জাজিরার বিরুদ্ধে ৫০০ মিলিয়ন ডলার ক্ষতিপূরণের মামলারাজশাহীতে বিএনপির সমাবেশ আজ, সব রুটের বাস বন্ধনিষেধাজ্ঞা পৌঁছানোর ৫২ মিনিট আগে বেনাপোল দিয়ে ভারতে পালান পি কে হালদার৮ম শ্রেণি পাস করে ‘ডাক্তার’, চেম্বার খুলে দেখছেন রোগী!বাংলাদেশের ডিজিটাল নিরাপত্তা আইন পুনর্বিবেচনার আহ্বান জাতিসংঘেরফুলবাড়ীতে টিভি দেখার প্রলোভনে প্রতিবন্ধী শিশুকে বলাৎকারআল-জাজিরা একটা নাটক লিখেছে, যা বেমানান: পররাষ্ট্রমন্ত্রী

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে পুলিশ অভিযানে ৪৬ জন আটক

২:৩৯ অপরাহ্ন | শনিবার, জুলাই ১৬, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ৫ থানায় পুলিশের অভিযানে গোমস্তাপুরের ২ জামায়াত কর্মী সহ ৪৬ জন কে আটক করা হয়েছে। জেলা পুলিশ কন্ট্রোল রুম জানায়, আজ শনিবার সকাল পর্যন্ত ২৪ ঘন্টায় আটককৃতদের মধ্যে নিয়মিত মামলায় ৬ জন, ১৫১ ধারায় ২ জন এবং ওয়ারেন্ট এর আসামী ৩৮ জন রয়েছেন।

atok

এর মধ্যে সদর থানায় ৬, শিবগঞ্জে ১৮, গোমস্তাপুরে ১৭, নাচোলে ৪ ও ভোলাহাটে ১ জনকে আটক করা হয়েছে। সন্দেহভাজন ২ জামায়াত কর্মীকে ১৫১ ধারায় গোমস্তাপুর থেকে আটক করা হয়।