কালিয়াকৈরে ইবনে সিনা ফার্মাসিউটিক্যালসএ হামলা ভাংচুর


❏ শনিবার, জুলাই ১৬, ২০১৬ ঢাকা, দেশের খবর

কালিয়াকৈর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকার ইবনে সিনা ফার্মাসিটিক্যালস লিঃ এর ষ্টাফ কোয়ার্টারে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। আজ শনিবার সকালে উপজেলার ওই কারখনায় ৫০/৬০ জনের একদল দূর্বৃত্ত এ হামলা চালায় বলে জানান ওই কারখানার ম্যানেজার শাহ-আলম। ঘটনায় কারখানা এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

hamla-maকারখানার প্ল্যান ম্যানেজার শাহ-আলম জানান, আজ শনিবার সকাল ৯টার দিকে ৫০/৬০ জনের একদল দূর্বৃত্ত সফিপুর ইবনে সিনা ফার্মাসিটিক্যালস কারখানার সীমানা প্রাচীর ভেঙ্গে ভিতরে প্রবেশ করে এবং কারখানার ভেতর ষ্টাফ কোয়ার্টারে হামলা চালায়। দূর্বৃত্তরা এ সময় ষ্টাফ কোয়ার্টারের ভেতর ঢুকে চেয়ার-টেবিল, জানালার গ্লাস, সিসি টিভি ক্যামেরা সহ বিভিন্ন জিনিসপত্র ভাংচুরর করে। এ সময় কারখানায় কর্মরত শ্রমিকরা এগিয়ে এসে দূর্বৃত্তদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। ঘটনার পর থেকে পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে কারখানায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এস আই) মুক্তি মাহামুদ সময়ের কণ্ঠস্বরকে জানায়, সামছুল আলম খান নামের জনৈক এক ব্যক্তি ও ইবনেসিনা ফার্মাসিটিক্যালস কর্তৃপক্ষের সাথে জমি নিয়ে বিরোধ রয়েছে। ধারণা করা হচ্ছে ওই বিরোধে তারা সকালে হামলা চালায়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন