সংবাদ শিরোনাম

সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মিতু হত্যা মামলায় গ্রেপ্তার গুন্নুর জামিন নামঞ্জুর

১:২০ অপরাহ্ন | শনিবার, জুলাই ১৬, ২০১৬ Uncategorized, আলোচিত

সময়ের কণ্ঠস্বর – এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় গ্রেপ্তার হাটহাজারীর ফরহাদাবাদ মুসাবিয়া মাজারের তত্ত্বাবধায়ক আবু নছর গুন্নুর জামিন হয়নি।

শনিবার দুপুরে চট্টগ্রাম মহানগর দায়রা জজ মো. শাহে নূর তার জামিনের আবেদন নামঞ্জুর করেন।

মহানগর পিপি মো. ফখরুদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করে জানান, চাঞ্চল্যকর মিতু হত্যা মামলায় গ্রেপ্তারে থাকা আবু নছর গুন্নুর জামিনের জন্য তার পক্ষে আদালতে আবেদন জানানো হয়েছিল। আজ শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করেছেন।

মিতু হত্যার সঙ্গে জড়িত থাকার সন্দেহে পুলিশ গত ৭ জুন রাতে হাটহাজারীর মুসাবিয়ার মাজার থেকে আবু নছর গুন্নুকে (৪৫) গ্রেপ্তার করা হয়।

পুলিশ বলেছিল, গুন্নু শিবিরের সাবেক দুর্ধর্ষ ক্যাডার এবং মিতু হত্যার সময় তিনি ঘটনাস্থলের আশপাশে অবস্থান করছিল। তার মোবাইল ফোন ট্র্যাকিং করে পুলিশ এ তথ্য জানতে পেরেছে বলে গণমাধ্যমকে জানিয়েছিল পুলিশ। পরে পুলিশের এসব তথ্য মিথ্যা বলে দাবি করে তার পরিবার এবং মাজার কর্তৃপক্ষ।

mitu-asami

মূলত মাজারের পূর্ব বিরোধকে কেন্দ্র করে পুলিশ মোটা অংকের টাকার বিনিময়ে গুন্নুকে মিতু হত্যাকান্ডে ফাঁসিয়ে দিয়েছে বলে সংবাদ সম্মেলন করে অভিযোগ করে মুসাবিয়ার মাজার কর্তৃপক্ষের একাংশ।

উল্লেখ্য, ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় নগরীর ও আর নিজাম রোডে দুর্বৃত্তদের উপর্যুপরি ছুরিকাঘাত ও গুলিতে নিহত হন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু।