‘জামায়াত বাদ দিয়ে আসলে খালেদা জিয়ার সাথে আলোচনা করব’


❏ শনিবার, জুলাই ১৬, ২০১৬ Breaking News, জাতীয়

রেজাউল সরকার (আঁধার), গাজীপুর প্রতিনিধি: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, জামায়াত বাদ দিয়ে আসেন তবে নিশ্চয়ই আমরা জাতীয় ঐক্যের ব্যাপারে আলোচনা করব। কিন্তু স্বাধীনতা বিরোধী জামায়াতকে সাথে নিয়ে আপনার সাথে ঐক্যের কোন আলোচনা হতে পারে না। যারা গুলশানের ঘটনাকে বিপ্লব বলে আখ্যায়িত করে তাদের সঙ্গে কোনো দিনও ঐক্য হতে পারে না।

শনিবার দুপুরে গাজীপুর শহরের বঙ্গতাজ অডিটরিয়ামে ‘সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে ইসলামের আহ্বান’ শীর্ষক আলোচনা সভা ও কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।gajipur_মন্ত্রী বলেন, ইসলামকে ধ্বংস করতে আন্তর্জাতিক ষড়যন্ত্র হচ্ছে। মানুষ হত্যা করে ধর্ম প্রতিষ্ঠা করা যায় না। বিপথগামী কিছু মানুষ ধর্ম নিয়ে ছিনিমিনি খেলছে। ইসলামের অপব্যাখ্যা দিয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে।

এসময় মন্ত্রী আরও বলেন, আমরা দেশের মানুষের ঐক্য চাই, কেবল দলের ঐক্য দিয়ে রাষ্ট্র চলবে না। তিনি বলেন, আমরা ইসলামের বিরুদ্ধে নই, ইসলামের নামে যারা সন্ত্রাস করে ইসলামকে কলংকিত করে আমরা তাদের বিরুদ্ধে।

ইসলামী ফাউন্ডেশনের মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্পের উদ্যোগে আলোচনা সভায় সভাপতিত্ব করেন গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাহমুদ হাসান।

এসময় বক্তব্য রাখেন গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আজমত উল্লাহ খান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মাওলানা মনিরুজ্জামান, গাজীপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি আব্দুস সাত্তার মিয়া, গাজীপুর জজ কোর্টের পিপি অ্যাড. হারিছ উদ্দিন আহমদ, অ্যাড. নূরুল আমিন, মাওলানা সামসুল হক ও মাওলানা মো. দেলোয়ার হোসেন প্রমুখ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন