ঝিনাইদহে পুলিশ-দুর্বৃত্তের মধ্যে বোমা ও গুলি বিনিময়, আটক-১


❏ শনিবার, জুলাই ১৬, ২০১৬ খুলনা, দেশের খবর

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশ ও দুর্বৃত্তদের মধ্যে গুলি বিনিময় ও বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় অস্ত্র, গুলি, তাজা বোমা, হাসুয়া ও তরোবারী সহ মিলন হোসেন (২৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। আজ শনিবার ভোর রাতে দুর্বৃত্তকে আটক ও ঘটনাস্থল থেকে এসব অস্ত্র গুলি উদ্ধার করলেও ঘটনাটি প্রকাশ পায় দুপুরে।

guli-binimoy

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আমিনুল ইসলাম সময়ের কণ্ঠস্বরকে জানান, উপজেলার নিয়ামতপুর স্কুল বিল্ডিংয়ে সীমানার মধ্যে ২০/২৫ জনের একদল দুর্বৃত্ত অস্ত্র, গুলি বোমা নিয়ে জড়ো হয়ে গোপন বৈঠক করছিল। এমন খরব পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় দুর্বৃত্তরা পুলিশকে লক্ষ্য করে ২ টি বোমার বিস্ফোরণ ঘটায়। পুলিশও পাল্টা ৪ রাউন্ড গুলি বর্ষণ করে। এ সময় মহিবুল ইসলাম নামের এক কনস্টেবল আহত হয়।

উভয় পক্ষের মধ্যে গুলি ও বোমা বিস্ফোরণে পর অন্যান্য দুর্বৃত্তরা পালিয়ে গেলেও পাশ্ববর্তী হরিগোবিন্দপুর গ্রামের আরিফ হোসেনের ছেলে মিলন হোসেনকে পুলিশ আটক করে। এ সময় ঘটনাস্থল থেকে একটি ৫টি তাজা বোমা, ১টি দেশি তৈরি শর্টগান, ১ রাউন্ড গুলি, ১টি হাসুয়া ও একটি তরোবারী উদ্ধার করে। এ ঘটনায় থানায় মামলা করা হবে বলে ওসি জানান।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন