সাভারে অজ্ঞাত এক যুবককে নৃশংসভাবে হত্যা

৬:৫৫ অপরাহ্ন | শনিবার, জুলাই ১৬, ২০১৬ ঢাকা, দেশের খবর

নিজস্ব প্রতিবেদক, সাভার: সাভারে পৌরএলাকার নামা গেন্ডা মহল্লার থেকে অজ্ঞাত (৩৩) এক যুবককে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত নয় আইন শৃঙ্খলা বাহিনী।

শনিবার বিকেলে সাভার পৌরএলাকার নামা গেন্ডা মহল্লার চাঁন মিয়া নামের এক ব্যক্তির ইট ভাটার পাশে নগ্ন অবস্থায় স্যূয়ারেজ ড্রেন থেকে তার লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।murdarপ্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে সাভারের নামা গেন্ডার ইট ভাটার পাশে স্যূয়ারেজ ড্রেনের মধ্যে অজ্ঞাত এক যুবকের লাশ দেখতে পায় স্থানীয়রা । পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহায়তায় লাশটি উদ্ধার করে।

এখনো নিহতের পরিচয় পাওয়া না গেলেও তার বয়স আনুমানিক ৩৩ বলে ধারণা করা হচ্ছে। অজ্ঞাত ওই যুবককে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে হত্যার পর লাশ ড্রেনের মধ্যে ফেলে দেয়া হয় বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, কে বা কারা ওই যুবককে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

kotalipara photo কোটালীপাড়ায় আগুনে ১৩টি দোকান ঘর পুড়ে ছাই

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

Tangail news টাঙ্গাইলে রেল লাইনে ফাটল!

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

ত্রিশালে পানিতে ডুবে শিশুর মৃত্যু

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

Asolia news আশুলিয়ায় ১হাজার পুড়িয়া হেরোইনসহ গ্রেফতার-১

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১