সংবাদ শিরোনাম

সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সমর্থকদের সারা রাত রাজপথে থাকতে বললেন এরদোগান

৭:৩৩ অপরাহ্ন | শনিবার, জুলাই ১৬, ২০১৬ Breaking News, আন্তর্জাতিক, স্পট লাইট

আন্তর্জাতিক ডেস্ক- ফের সেনা অভ্যুত্থান ঠেকাতে নিজ দলের সমর্থকদের রাজপথে থাকার আহ্বান জানিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়িপ এরদোগান। সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে দেয়া এক বার্তায় তিনি এ আহ্বান জানান।

এরদোগান বলেন, ‘সেনা অভ্যুত্থানের চেষ্টা যে অবস্থাতেই থাকুক না কেন, আমাদের সারা রাত রাস্তায় থাকতে হবে। কারণ, যে কোনো মুহূর্তে আবার নতুন করে এ ধরনের ঘটতে পারে।’turky_democracy_people_power_19269_1468674286প্রসঙ্গত, শুক্রবার রাত থেকে তুরস্কে সেনাবাহিনীর একটি অংশ অভ্যুত্থানের চেষ্টা করে। এখনও একটি ঘাঁটিতে সিনিয়র কমান্ডারদের জিম্মি করে রেখেছে বিদ্রোহী সেনারা।

অভ্যুত্থানকারী ও বিক্ষোভকারীদের সংঘর্ষে এ রিপোর্ট লেখা পর্যন্ত ২৬৫ জনের বেশি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। অভ্যুত্থান চেষ্টায় জড়িত থাকার অভিযোগে ৫ জেনারেল ও ২৯ কর্নেলসহ প্রায় ৩ হাজার সেনা সদস্যকে আটক করা হয়েছে।