সংবাদ শিরোনাম

সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ম্যানইউর হয়ে মরিনহোর শুভ সূচনা

৯:৫৩ অপরাহ্ন | শনিবার, জুলাই ১৬, ২০১৬ খেলা

স্পোর্টস আপডেট ডেস্ক – ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্ব নেওয়ার প্রথম ম্যাচ। হোক না সেটা প্রীতি ম্যাচ। মরিনহোর জন্য প্রীতি ম্যাচটিও অনেক গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। মরিনহোর অধীনে প্রথম ম্যাচেই জয় তুলে নিল ম্যানচেস্টার ইউনাইটেড। চ্যাম্পিয়নশিপের দল উইগান অ্যাথলেটিককে ২-০ গোলে হারিয়েছে ইউনাইটেড।

তরুণ এক দল নিয়ে উইগানের বিপক্ষে খেলতে নামেন মরিনহো। এদিন ইউনাইটেডের জার্সি গায়ে অভিষেক হয় হেনরিখ মিখতারিয়ান এবং বেইলির। শুরু থেকেই তারা একাদশে থাকেন। ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য অবস্থায় থাকলে কিছুটা চাপে পড়েন মরিনহো। কিন্তু দ্বিতীয়ার্ধেই তার সেই পুরনো রণকৌশলে গোল আদায় করে নেয় ইউনাইটেড।

manu

বিরতি থেকে ফিরে ৪৮ মিনিটে উইল কিনের গোল এগিয়ে যায় ইউনাইটেড। মাতার অসাধারণ ক্রস থেকে গোলটি করেন তিনি। ৫৯ মিনিটে আবারো উইগানের জালে বল জড়ায় ইউনাইটেড। এবারের গোলদাতা আন্দ্রেস পেরেইরা। শেষপর্যন্ত এ দুই গোলেই উইগানের বিপক্ষে জয় নিশ্চিত করে মরিনহোর ইউনাইটেড।