আজ ১৭ জুলাই রবিবার ২০১৬। রাশিফল মতে যেমন হতে পারে আপনার আজকের দিন

১:০৩ পূর্বাহ্ন | রবিবার, জুলাই ১৭, ২০১৬ আজকের রাশিফল, স্পট লাইট

আজকের রাশিফল-

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)

আজ পুরদমে সাংসারিক হয়ে যেতে হবে আপনাকে। নিকটের লোকজন নিকট হতে দূরত্বে অবস্থান করবে। অহেতুক হতাস হবেন না, বাণিজ্যে লাভজনক অবস্থানে থাকবেন। প্রেমের ক্ষেত্রেও থাকবে আপনার ভাগ্য থাকবে তুঙ্গে।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০)

অভূতপূর্ব সব ঘটনা চক্রাকারে আজ আপনাক সক্রিয় রাখবে। দিনের শুরুটি যেভাবে পরিচালিত করবেন শেষটাও ঠিক সেভাবেই হবে, তাই শুরুটা ভালো করার চেষ্টা রাখুন। প্রতিষ্ঠিত কোন ব্যক্তিত্বের সঙ্গে দেখা হয়ে যাবে। কিন্তু অধনস্ত কর্মচারীকে চালাতে মেজাজ খিটখিটে বনে যেতে পারে।

মিথুন (মে ২১ – জুন ২০)

আপনি সবই জানেন কিন্তু কাউকে বুঝতে দেন না, সময় মতো ঠিক চালটি চালেন। এই স্বভাবটা আপনাকে আরও ব্যক্তিত্ববান হিসেবে লোকসমাজে পরিচয় করিয়ে দেবে। দিনটি সাহিত্যমনাদের জন্য খুব একটা ভালো নয়। বেকারদের কারো জন্য অ্যাডভেঞ্চার আনতে পারে। দূরযাত্রা শুভ, তবে নদীপথ এড়িয়ে চলা ভালো।

কর্কট (জুন ২১ – জুলাই ২২)

দৌড়াতে চান দিনভর কিন্তু ক্লান্ত হয়ে যান সহজে। এমন স্বভাবে মনের সঙ্গে দেহের হবে বেশ আড়ি। ইদানিং আবার প্রতারিত হচ্ছেন কাছের মানুষগুলোর কাছ থেকে। তবে আজ প্রতারণাকারীরা ঝামেলায় পড়বে। কোন দুঃসংবাদ নেই। তবে সুসংবাদ যা পাবেন তা কার্যকরী হবে না। ভালোবাসা আজ শুন্য। ভ্রমণে প্রশান্তি আসবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

রাজনৈতিক দিক দিয়ে প্রচুর ঝামেলা পোহাতে হবে। অনুভূতি আজ পানসে, ভোতা হবে। যা ভাবছেন চটপট করে ফেলুন অন্য কারো করার আগেই। বিদেশ থেকে আজ কেউ আসবে আপনার দুয়ারে। সিংহের লেখকদের অনাদরে লেখাগুলো আজ প্রশংসা কুড়াবে। প্রেম নিবেদনে ভোগান্তি নিশ্চিত। শিক্ষার্থীদের কেউ বেশ ঝামেলায় কাটাবে দিনের অর্ধেক।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)

একমাত্র কন্যাকেই সৌরজগতের নক্ষত্র নিয়ন্ত্রণ করছে। নাক্ষত্রিক আলো আপনাকে জ্বলজ্বলে করে রাখবে প্রেমের তিমির রাত্রিতে। ব্যাক্তিত্বগুণে আজ পরিচয় হয়ে যেতে পারে আরেকে আকর্ষণীয় ব্যাক্তির সঙ্গে। একমাত্র কাছের মানুষটির সঙ্গে কথা কাটাকাটির পর্যায় গড়াতে পারে কাদা জলের দিকে।

rashifol-somoyer

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)

ভবিষ্যৎ ভালোবাসার মানুষটির সঙ্গে দেখা হতে পারে। কোন সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে আসা মানুষের ভিড়ে পেয়ে যেতে পারেন রোমান্সের উৎস। কর্মক্ষেত্রে কাজের ব্যাঘাত ঘটাতে পারে পারিবারিক কোন দায়িত্ব। জমি সংক্রান্ত ঝামেলা তৈরি হতে পারে বিনা কারণেই। প্রতিবেশির কোনো অবদানে বেঁচে যাবে সম্মানের অনেকখানি।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)

আজ নতুন কোন সম্পর্কে জড়িয়ে যাবেন এবং সেটা অবশ্যই ভালোবাসা সম্পর্কিত। কর্মক্ষেত্রে পদন্নোতি ঘটতে পারে। জমিজমা সংকান্ত ঝামেলা থেকে অব্যাহতি পাবেন। কাছের বন্ধুর জন্য দৌড়াতে হতে পারে এক দুয়ার থেকে অন্য দুয়ারে। দিন দিন আপনার মাঝে পরোপকারিতা বেড়ে যাবে অনেক বেশি।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

প্রেম বিষয়ক জটিলতায় নিজেকে আবিষ্কার করবেন। কর্মক্ষেত্রের সুনাম বয়ে আসবে বাড়ি অবদি। লেনদেন শুভ। পরিবারের কল্যাণে নতুন কোনো কাজের পরিকল্পনা মাথায় ঢুকবে। সংগীত সমাদর একটা মনের তাড়নায় আপনি ছুটে যাবেন অনেক দূরে। পাহারের টানে ঝর্ণার কলতানও আপনাকে আজ ভীষণভাবে টানতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

প্রকৃতি আপনাকে আজ পরিচালিত করবে। অসম্ভব কিছু প্রিয় মানুষের সঙ্গে আজ দেখা হয়ে যাবে। বাণিজ্য ক্ষেত্রে খুব একটা সুবিধা করতে না পারলেও ধার দেওয়া টাকা ফেরত পাবেন। দূরবর্তী যাত্রা শুভ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

আত্মবিশ্বাস আজ আপনাকে নিয়ে যাবে সাফল্যের প্রান্তে। পাওনাদার আজ খুব বেশি জ্বালাতন করবে। প্রিয় মানুষ আজ মধুর হবে, ঘুরতে যাওয়া হয়ে যেতে পারে তার সঙ্গে। আড্ডাবাজির সন্ধ্যাটা বিশেষ কোনো কারণে মনে গেঁথে যাবে। এমন কারো সঙ্গ আজ পেয়ে যাবেন তার বিশেষ কোনো দিক খুবই কাছে টানবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

নতুন কোনো মুখের প্রতি স্নেহ ভালোবাসা তৈরি হবে। মীনরা ভবিষ্যৎ দেখতে পারে সে অর্থে আজ আপনি আপনার অদুর ভবিষ্যৎ দেখে অবাক হয়ে উঠবেন। ব্যবসায়ী মীনের হাতে টাকা, সুযোগ দুই-ই আসবে শুধু কাজে লাগানোর অপেক্ষা। শ্রদ্ধেয় কারো কাছ থেকে পাওয়া সম্মান আপনাকে আপ্লুত করবে সহজেই। তবে ভাই মীন রাস্তা পার হতে হবে খুব সাবধানে।