লক্ষীপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত

১০:৪৩ পূর্বাহ্ন | রবিবার, জুলাই ১৭, ২০১৬ Breaking News, ফিচার

লক্ষ্মীপুর প্রতিনিধি- লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তারেক হোসেন (৩৫) নামে এক ডাকাত সদস্য নিহত হয়েছেন। রোববার ভোরে সদর উপজেলার পার্বতীনগরে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি বন্দুক ও গুলি উদ্ধার করা হয়েছে। তারেক পার্বতীনগর ইউনিয়নের দক্ষিণ মকদ্দস গ্রামের আবদুল শুক্কুরের ছেলে।bondukএ ঘটনায় পুলিশ কনস্টেবল মহিন উদ্দিন, হেলাল চৌধুরী, মাইন উদ্দিন ও সালাহ উদ্দিন আহত হয়েছেন। তাদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) আ স ম মাহতাব উদ্দিন জানান, সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নে একদল ডাকাত অবস্থান করছে। এ সময় টের পেয়ে টহল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে ডাকাতরা। পুলিশও আত্মরক্ষার্থে কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে। এতে ডাকাত দলের সদস্য তারেক গুলিবিদ্ধ এবং চার পুলিশ সদস্য সামান্য আহত হয়। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধ তারেককে মৃত ঘোষণা করে।

তিনি বলেন, আহত ওই চার পুলিশ সদস্য একই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশিয় বন্দুক ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

নিহত ডাকাত সদস্য তারেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে। তারেক ২৫ মে বশিকপুর ইউনিয়নের দুই সহোদর রতন ও মানিক হত্যা মামলার আসামি বলেও জানান এসপি।

মোহাম্মদ এরফান সেলিম হাজী সেলিমের ছেলে ইরফান গ্রেফতার

সোমবার, অক্টোবর ২৬, ২০২০

ব্যারিস্টার রফিক-উল হক আর নেই

শনিবার, অক্টোবর ২৪, ২০২০

Durga puja আজ মহাষ্টামী

শনিবার, অক্টোবর ২৪, ২০২০

corona দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৫৭৬১

শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০