• আজ রবিবার, ৪ আশ্বিন, ১৪২৮ ৷ ১৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

‘যারা শান্তির দেশ ও ধর্মকে কলঙ্কিত করছে আসুন তাদের রুখে দেই’


❏ রবিবার, জুলাই ১৭, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর- র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ বলেছেন, আমরা আমাদের কোনো সন্তান এভাবে হারিয়ে যাক তা চাই না। জনগণ আমাদের সঙ্গে রয়েছে। আসুন সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ হই। এই শান্তির দেশ ও শান্তির ধর্মকে কলঙ্কিত করছে। তাদের রুখে দেই।benjirআজ রবিবার সকালে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, অভিভাবক ও শিক্ষার্থীদের নিয়ে বৈঠককালে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বেনজীর আহমেদ বলেন, দেশে এখন একটা ক্রান্তিকাল চলছে। এই ক্রান্তিকাল মোকাবেলায় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। বীর বাঙালিরা সব সময় অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার ছিল। ষড়যন্ত্রও বারবার রুখে দিয়েছে।

র‌্যাব ডিজি বলেন, এই দেশের প্রাইভেট বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কী শিক্ষা দেয়া হচ্ছে? কীভাবে তারা জঙ্গিবাদে জড়িয়ে দিচ্ছে? তাদের যদি মহানুভবতা, স্বাধীনতার চেতনার দীক্ষা দেয়া হতো তাহলে তারা বিপথে যাওয়ার কথা নয়। আমাদের আইন-শৃঙ্খলা বাহিনী শক্ত অবস্থানে রয়েছে। আমাদের সিকিউরিটি প্লান কি তা গত ১ তারিখে দেখেছে। যদিও তারা জঘন্য হত্যাকাণ্ড ঘটিয়েছে সন্ত্রাসীরা।

বেনজীর আহমেদ বলেন, হত্যাকাণ্ড ঘটিয়ে এদেশের ইসলাম আসেনি। মহানুভবতা, সদ্ব্যবহারের মাধ্যমে, সুফিবাদের মাধ্যমে ইসলাম এসেছে। এদেশ, কাজী নজরুলের, বঙ্গবন্ধুর, রবীন্দ্রনাথের, হিন্দু-মুসলমান খ্রিস্টান সবার। এদেশে তাই মানবাতার-বিরোধী দানবীয় তাণ্ডব চলবে না।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন