• আজ বুধবার, ৭ আশ্বিন, ১৪২৮ ৷ ২২ সেপ্টেম্বর, ২০২১ ৷

আমির কখনো মিথ্যে বলে না : সালমান খান


❏ রবিবার, জুলাই ১৭, ২০১৬ বিনোদন

news_picture_34789_amir1


বিনোদন ডেস্কঃ

ঈদে মুক্তি পেয়েছে বলিউডের একমাত্র ব্যাচেলর খান সালমান অভিনীত মহাবীর-এর জীবনী নির্ভর ছবি ‘সুলতান’। ছবিটি এরইমধ্যে বিশ্বব্যাপী তুমুল আলোড়নর ঝড় তুলেছে। ভারতে এমন কোনো তারকা নেই যে কিনা সালমান খানের ‘সুলতান’ সিনেমাটি দেখেননি। সদ্য ছবিটি দেখেছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত তারকা আমির খান। আর ছবিটি দেখে সালমানকে মোবাইলে মেসেজ পাঠিয়ে তার দুর্দান্ত অভিনয়ের প্রশংসা করেছেন তিনি। ‘সুলতান’ নিয়ে আমিরের মূল্যায়ন এভাবেই জানালেন সালমান খান।

সালমান জানান, সম্প্রতি আমার ‘সুলতান’ ছবিটি আমির খান দেখেছেন। দেখার পর আমার অভিনয়ের প্রশংসা করে টেক্সটও করেছ। পরে আমিরের আসন্ন ছবি ‘দঙ্গল’-এ আমির খানকে সিক্স প্যাক অ্যাবস না দেখানোর পরামর্শ দিলেন তার ‘বন্ধু’ সালমান খান।

এই ছবিতে বিখ্যাত কুস্তিগির মহাবীর সিংহ ফোগতের ভূমিকায় অভিনয় করেছেন আমির। সালমানের ছবি ‘সুলতান’-এর মুক্তির সময়ই আমিরের ছবির প্রথম পোস্টার প্রকাশিত হয়েছে। সেই সময় আমির বলেছিলেন, দর্শকদের দৃষ্টি আরো বেশি আকর্ষণ করার জন্যই পোস্টার মুক্তির জন্য এই সময়টা বেছে নিয়েছেন তিনি। কারণ, সালমান তার চেয়ে অনেক বড় তারকা। আমিরের এমন মূল্যায়ন সম্পর্কে সালমানের কাছে জানতে চাইলে সালমান বলেন, আমির কখনো মিথ্যা বলে না।

আমিরের এই মন্তব্যের পাল্টা হিসেবে তার ছবির প্রশংসা করে সালমান এও বলেছেন, ‘সুলতান’ মুক্তির অনেক আগে থেকেই সবাই ‘দঙ্গল’-এর কথা জানে। তিনিও আমিরের নতুন ছবির পোস্টার দেখেছেন। তার ভাল লেগেছে। পরের পোস্টার মুক্তির অপেক্ষায় আছেন তিনি। সেই পোস্টারে আমিরকে খালি গায়ে দেখা যেতে পারে। তবে তিনি আমিরকে সিক্স প্যাক অ্যাবস না দেখানোর পরামর্শ দিয়েছেন। আমির পাল্টা বলেছেন, কুস্তিগির সুশীল কুমারের সিক্স প্যাক অ্যাবস আছে। তবে তা সত্ত্বেও তিনি আমিরকে এটা না করতেই বলেছেন।

আরও পড়ুন :
jemes 78 মামলা করতে আদালতে গেলেন জেমস

❏ রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

বেঁচে থাকলে আজ ৫০ বছরে পা দিতেন সালমান শাহ

❏ রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

Zayed_Mousumi জায়েদকে মিষ্টি মুখ করালেন মৌসুমী

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন