• আজ বৃহস্পতিবার, ৮ আশ্বিন, ১৪২৮ ৷ ২৩ সেপ্টেম্বর, ২০২১ ৷

দিনাজপুরে একই দড়িতে এক সাথে ফাঁস লাগিয়ে পিতা-ছেলের আত্মহত্যা


❏ রবিবার, জুলাই ১৭, ২০১৬ দেশের খবর, রংপুর, স্পট লাইট

শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর- দিনাজপুরে একই দড়িতে এক সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে পিতা এবং ছেলে। এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, আজ রোববার সকাল সাড়ে ১১টায় দিনাজপুরের কাহারোল উপজেলার দশমাইল সাদিপুর এলাকায়।

অটোটেম্পু চালক জিন্নাত হোসেন (৩৪) এবং তার বড় স্ত্রী’র ছেলে মুন্না (৮) ঘরের কোঠার সেলিং এর সাথে একই দড়িতে এক সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। মুন্না সাদিপুর আদিবাসী স্কুলের প্রথম শ্রেনী’র ছাত্র ছিলো। dinajpurঅটোটেম্পু চালক জিন্নাত হোসেন (৩৪) এর বড় স্ত্রী সিমা কিছুদিন আগে তার স্বামী জিন্নাতকে তালাক দিয়ে অন্য পুরুষের সাথে বিয়ে করে ঢাকায় চলে যায়। ঈদের আগে জিন্নাত তার ছেলে মুন্নাকে নিয়ে ঢাকায় সীমার কাছে যায়। এ সময় তার ছোট স্ত্রী সাইদা পিতার বাড়ি চলে যায়। ঈদের পর ঢাকা থেকে বাড়ি ফেরে জিন্নাত ও তার ছেলে মুন্না। আজ রোববার সকাল সাড়ে ১১টায় তারা উভয়ে ঘরের কোঠার সেলিং এর সাথে একই দড়িতে এক সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন কাহারোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী সরকার। তিনি বলেছেন, লাশ উদ্ধার করে সুরতহালের পর ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি পারিবারিক কলহের কারণে ঘটেছে বলে পুলিশ ধারনা করছে।

আরও পড়ুন :
lash 5234 চাটমোহরে ট্রাক উল্টে ব্যবসায়ী নিহত, আহত ২

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

atok n342 নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার!

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

setu n পানির নিচে রাঙামাটির ঝুলন্ত সেতু!

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

৪-২৫ অক্টোবর ইলিশ ধরা নিষিদ্ধ

❏ বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১

ছিনতাইকালে জনতার হাতে ছাত্রলীগ সভাপতি আটক

❏ বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন