সংবাদ শিরোনাম

হাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুকরোনার এক বছর: মৃত্যু ৮৪৬২, শনাক্ত সাড়ে ৫ লাখটাঙ্গাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনমোবাইল ইন্টারনেট গতিতে উগান্ডারও পেছনে বাংলাদেশ

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে একই দড়িতে এক সাথে ফাঁস লাগিয়ে পিতা-ছেলের আত্মহত্যা

৩:১৩ অপরাহ্ন | রবিবার, জুলাই ১৭, ২০১৬ দেশের খবর, রংপুর, স্পট লাইট

শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর- দিনাজপুরে একই দড়িতে এক সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে পিতা এবং ছেলে। এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, আজ রোববার সকাল সাড়ে ১১টায় দিনাজপুরের কাহারোল উপজেলার দশমাইল সাদিপুর এলাকায়।

অটোটেম্পু চালক জিন্নাত হোসেন (৩৪) এবং তার বড় স্ত্রী’র ছেলে মুন্না (৮) ঘরের কোঠার সেলিং এর সাথে একই দড়িতে এক সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। মুন্না সাদিপুর আদিবাসী স্কুলের প্রথম শ্রেনী’র ছাত্র ছিলো। dinajpurঅটোটেম্পু চালক জিন্নাত হোসেন (৩৪) এর বড় স্ত্রী সিমা কিছুদিন আগে তার স্বামী জিন্নাতকে তালাক দিয়ে অন্য পুরুষের সাথে বিয়ে করে ঢাকায় চলে যায়। ঈদের আগে জিন্নাত তার ছেলে মুন্নাকে নিয়ে ঢাকায় সীমার কাছে যায়। এ সময় তার ছোট স্ত্রী সাইদা পিতার বাড়ি চলে যায়। ঈদের পর ঢাকা থেকে বাড়ি ফেরে জিন্নাত ও তার ছেলে মুন্না। আজ রোববার সকাল সাড়ে ১১টায় তারা উভয়ে ঘরের কোঠার সেলিং এর সাথে একই দড়িতে এক সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন কাহারোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী সরকার। তিনি বলেছেন, লাশ উদ্ধার করে সুরতহালের পর ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি পারিবারিক কলহের কারণে ঘটেছে বলে পুলিশ ধারনা করছে।