• আজ বৃহস্পতিবার, ৮ আশ্বিন, ১৪২৮ ৷ ২৩ সেপ্টেম্বর, ২০২১ ৷

‘খালেদার জাতীয় ঐক্যের ডাকে বিপাকে পড়েছে সরকার’


❏ রবিবার, জুলাই ১৭, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্রি. জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ অভিযোগ করেছেন ‘উগ্রবাদ, জঙ্গিবাদ প্রতিরোধে জাতীয় ঐক্য প্রতিষ্ঠিত হউক সরকার তা চায় না। বেগম খালেদা জিয়া জাতীয় ঐক্যের ডাক দেয়ায় সরকার বিপাকে পড়েছে।’

রোববার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে ভয়েজ অব ডেমোক্রেসি (ভিওডি) আয়োজিত ‘জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে জাতীয় ঐক্য ও নাগরিক প্রত্যাশা’ শীর্ষক এক গোলটেবিল আলোচনা সভায় হান্নান শাহ এসব কথা বলেন।

তিনি বলেন, যদি বেগম জিয়ার ডাকা ঐক্য সফলভাবে প্রতিষ্ঠিত হয়, তাহলে তো এই সরকারের ক্ষমতায় থাকার কোন অধিকার থাকবে না। আমরা নিশ্চয়ই চাইবো গণতন্ত্র পুনরুদ্ধার হোক। খালেদা জিয়া যে জাতীয় ঐক্যের ডাক দিয়েছেন জনগণ সেটা মেনে নিয়েছেন। দু-একটি ছাড়া অধিকাংশ রাজনৈতিক দলের নেতৃবৃন্দও তা মেনে নিয়েছেন।

hannan-bnp

বিএনপির এই নেতা আরো বলেন, আইনশৃঙ্খলা বাহিনীকে সঠিকভাবে কাজ করতে দিলে এদেশে সন্ত্রাস থাকবে না। কিন্তু সরকার তাদেরকে বিরোধী দল দমনে ব্যবহার করছে। সেজন্যই দেশে সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটছে। এই সরকার নিজেরাই সন্ত্রাসী দল, তারা সন্ত্রাসের মাধ্যমে ক্ষমতায় এসেছে। তাই এদেরকে দিয়ে সন্ত্রাস দমন সম্ভব নয়।

আয়োজক সংগঠনের ফেলো অ্যাডভোকেট জিল্লুর রহমান রিন্টুর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, বিএনপি নির্বাহী কমিটির সদস্য খালেদা ইয়াসমিন প্রমুখ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন