সংবাদ শিরোনাম

বাংলাদেশকে তিস্তার পানি না দেয়ার সাফ ঘোষণা মমতারশ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতেই মারাই গেলেন কনে!এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলমহাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ক্যাটরিনা জন্মদিনে ‘সুলতান’ খ্যাত সালমানের অভিনব শুভেচ্ছা

৩:৪৬ অপরাহ্ন | রবিবার, জুলাই ১৭, ২০১৬ বিনোদন

বিনোদন ডেস্ক – ক্যাটরিনা কাইফ ও সালমান এক সময়ের হাই ভোল্টেজ তারকা জুটি ছিলেন। তবে অনেকদিন হলো তাদের মাঝে বিচ্ছেদ হয়েছে। এরপর সময়ের সঙ্গে সঙ্গে তাদের জীবনে ঘটেছে নানা ঘটনাপ্রবাহ।

ক্যাটরিনা কাইফের ৩৩ তম জন্মদিনে তাকে স্পেশাল উইশ করলেন ‘সুলতান’ খ্যাত সালমান খান। এক সময়কার এই হাই ভোল্টেজ তারকা জুটির বিচ্ছেদও হয়ে গেছে অনেক দিন। এরপর ঘটে গেছে অনেক ঘটনা। সালমানের জীবনে এসেছে লুলিয়া ভান্তুর। ক্যাটরিনাও পেয়েছিলেন রণবীর কাপুরকে।

এর আগে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে সালমান-ক্যাটকে একসঙ্গে দেখা গেছে, কিন্তু এবার সরাসরি সাংবাদিকদের সামনেই ভাইজান একেবারে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দিলেন তার এক্স লাভারকে।

salman-kat

সালমান এদিন সাংবাদিকদের সামনে ক্যাটরিনার উদ্দেশ্যে বলেন, “কাল ক্যাটরিনার জন্মদিন। তার প্রতি ইন্ডাস্ট্রির নবীনতম অভিনেতার পক্ষ থেকে রইল শুভেচ্ছা।”

সালমান যে সত্যিই ‘নবীন প্রাণ’ তা তো আর বলার অপেক্ষা রাখে না। তার বিভিন্ন কাণ্ডকারখানা থেকেই সেটা পরিষ্কার। তবে এই রকম একটা মিষ্টি শুভেচ্ছা পাওয়ার পর ক্যাটরিনার প্রতিক্রিয়া এখনও জানা যায়নি।

এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলম

⊡ রবিবার, মার্চ ৭, ২০২১

শ্রেয়া ঘোষাল মা হচ্ছেন

⊡ বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১

শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১