• আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে ১১৮০ বোতল ফেন্সিডিল সহ আটক-২

৪:৫০ অপরাহ্ন | রবিবার, জুলাই ১৭, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও গোমস্তাপুরে দুটি পৃথক অভিযানে ১১৮০ বোতল ফেন্সিডিল সহ দুই ব্যক্তিকে আটক করেছে বিজিবি ও গোয়েন্দা পুলিশ। আজ রবিবার সকালের এই অভিযানগুলিতে একটি মোটর সাইকেল, একটি মিশুক ও একটি ট্রাক জব্দ করা হয়েছে। গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া কাউন্সিল মোড়ে ৮০ বোতল ফেন্সিডিল সহ ২ জনকে আটক করেছে বিজিবি।

atok-fesi

আটককৃতরা হলো, জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের টাপপু গ্রামের গ্রামের মতিউর রহমানের ছেলে গাজিলুর রহমান (২৭) এবং জেলার ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়নের খড়গপুর গ্রামের ইসহাকের ছেলে মমিনুল ইসলাম রনি (২৫)। ৪৩’বিজিবির রহনপুর কোম্পানী কমান্ডার সুবেদার আব্দুল বাছেদ জানান, আজ রবিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া কাউন্সিল মোড়ে অভিযান চালিয়ে ৮০ বোতল ফেন্সিডিল সহ ঐ ২ জনকে আটক করা হয়। এ সময় একটি মোটর সাইকেল জব্দ করা হয়। এ ঘটনায় বিকেলে গোমস্তাপুর থানায় একটি মামলা করা হয়েছে।

এদিকে, শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ মহাসড়কের কয়লাবাড়ীতে ১১০০ বোতল ফেন্সিডিল সহ একটি ট্রাক ও একটি মিশুক আটক করেছে গোযেন্দা পুলিশ। আজ রবিবার সকাল পৌনে সাতটার দিকে এক অভিযানে এগুলি আটক করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হামিদুর রশিদ দুপুর আড়াইটায় সময়ের কণ্ঠস্বরকে জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে কয়লাবাড়ীতে শিবগঞ্জ থেকে সোনামসজিদগামী একটি খালি ট্রাককে থামার সংকেত দিলে এর চালক ট্রাকটি (যশোর ট ১১-০৮১৩) রেখে দ্রুত পালিয়ে যায়।

পরে ট্রাকটি তল্লাশী করে বডিতে বিশেষ কায়দার চেম্বারে লুকানো ৮০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। প্রায় একই সময় ঐ স্থানের নিকটেই সোনামসজিদ থেকে আসা একটি মিশুক রাস্তায় পুলিশের তৎপরতা লক্ষ্য করে দাঁড়িয়ে পড়ে ও চালক মিশুক রেখে পালিয়ে যায়। পরে মিশুকটি (রাজ মেট্রোা ত ০২-৫২) তল্লাশী করে ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় ট্রাক ও মিশুক জব্দ করে শিবগঞ্জ থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে বলে জানান গোয়েন্দা কর্মকর্তা হামিদুর রশিদ।