বরগুনায় স্বাস্থ্য সেবার মানোন্নয়নে মতবিনিময় সভা

৪:৫৯ অপরাহ্ন | রবিবার, জুলাই ১৭, ২০১৬ মফস্বল সংবাদ

এম এ সাইদ খোকন, বরগুনা প্রতিনিধি: বরগুনা জেনারেল হাসপাতালে স্বাস্থ্য সেবার মানোন্নয়নে আজ সনাকের পক্ষ থেকে মতবিনিময় সভা করা হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ সোহরাব হোসেন। সভাপতিত্ব করেন, সনাক সভাপতি আলহাজ্ব আবদুর রব ফকির।

MOTbinimoy

আলোচনা করেন, সনাকের স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটির আহবায়ক ও শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের প্রাক্তন তত্ত্বাবধায়ক ডাঃ ধীরেন্দ্র দেবনাথ সরদার, জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ কামরুল ইসলাম, সনাক সদস্য সুখরঞ্জন শীল, বরগুনা জেলা মহিলা পরিষদের সভাপতি নাজমা বেগম, লোকবেতারের স্টেশন ম্যানেজার মনির হোসেন কামাল, শহর সমাজসেবা কর্মকর্তা ইয়াসমিন সিকদার, মোঃ হাবিবুর রহমান ও নিশাত জাহান। সভা পরিচালনা করেন, টিআইবির এরিয়া ম্যানেজার মোঃ রোকনুজ্জামান।

প্রাক্তন ইউএনওর সাথে সাংবাদিকদের মতবিনিময়

বরগুনা সদর উপজেলার প্রাক্তন ইউএনও মোস্তাফিজুর রহমানের সাথে গতরাতে বরগুনা প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় ভোলার দৌলতখান উপজেলায় কর্মরত ইউএনও মোস্তাফিজুর রহমানের সাথে ওই এলাকার একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা কমৃকর্তা, মৎস্য কর্মকর্তা ও একজন ইউপি চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, বরগুনা প্রেসক্লাবের সভাপতি মোঃ হাসানুর রহমান ঝন্টু। সাংবাদিকদের পক্ষে আলোচনা করেন, আবদুল আলীম হিমু, আনোয়ার হোসেন মনোয়ার, চিত্তরঞ্জন শীল, মনির হোসেন কামাল, গোলাম মোস্তফা কাদের, জাফর হোসেন হাওলাদার, হাফিজুর রহমান, আবু জাফর মোঃ সালেহ, মুশফিক আরিফ ও হারুন অর রশিদ রিংকু।