সংবাদ শিরোনাম
  • আজ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

সাভারে মার্কেটের দোকান থেকে জুতার কারিগরের লাশ উদ্ধার

৬:৫৫ অপরাহ্ণ | রবিবার, জুলাই ১৭, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন

সাভার প্রতিনিধি: সাভারে একটি মার্কেটের দোকান ঘরের ভিতর থেকে এক জুতা তৈরীর কারীগরের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার দুপুরে সাভার বাজার বাসষ্ট্যান্ডের মজিদপুর রোডে আব্দুল আজিজ সুপার মার্কেটের একটি টিনসেড দোকানের ভিতর থেকে নিহতের মরদেহটি উদ্ধার করা হয়।

las

নিহত জুতা তৈরীর কারীগরের নাম মাসুদ প্রামানিক (২৩)। সে রাজবাড়ি জেলার সদর থানা এলাকার চরখানখানাপুর বেদনডাঙ্গা গ্রামের মাইন উদ্দিন প্রমানিকের ছেলে। নিহত মাসুদ প্রামানিক মজিদপুর নামা মসজিদের পাড় এলাকায় জিন্নত আলী শেখের বাড়িতে ভাড়া থেকে জুতা তৈরী করে বিভিন্ন স্থানে পাইকারী বিক্রি করতো।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ রবিবার দুপুরে আব্দুল আজিজ সুপার মার্কেটের নিজ ভাড়া দোকানের শাটার বন্ধ দেখে স্থানীয়দের মাঝে কৌতুহলের সৃষ্টি হয়। পরে পাশের কলার দোকানদার ইদ্রিস আলী বন্ধ শাটার নীচ দিয়ে উকি দিয়ে ঘরের সিলিং ফ্যানের সাথে মাসুদ প্রামানিকের ঝুলন্ত মৃতদেহ দেখতে পায়। বিষয়টি সাভার মডেল থানায় জানানো হলে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

নিহত মাসুদ প্রামানিকের মামা শহিদুল জানান, গত কয়েকটিন আগেই মাসুদ বাড়ি থেকে এসেছে। তার সাথে কারও কোন ঝগড়া-বিবাদ কিংবা লেনদেন নেই। তবে লোকমুখে শুনেছেন সিলেটের একটি মেয়ের সাথে মোবাইলে নিয়মিত কথা বলতো মাসুদ।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) জাকারিয়া হোসেন সময়ের কণ্ঠস্বরকে জানান, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই জানা যাবে এটি নাকি অন্যকিছু। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্ততি চলছে বলেও জানান তিনি।