রাজবাড়ীতে সাঁতার প্রতিযোগিতার মাধ্যমে সেরা সাঁতারু বাছাই কার্যক্রমের শুভ উদ্বোধন


খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি: জাতীয় সুই‌মিং ফেডা‌রেশন এর উ‌দ্যোগে সারা দে‌শে সাতারু খুঁজে বের করার উদ্দে‌শ্যে ৬৪টি জেলার মতোই রাজবাড়ীতেও সাঁতার প্রতিযোগিতার মাধ্যমে সেরা সাঁতারু বাছাই কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। এ প্রতিযোগিতায় ১২ থে‌কে ১৮ বছ‌রের সাঁতারু বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রীরা অংশ গ্রহন করে।

sataru

এরই অংশ হিসা‌বে ১৭ জুলাই আজ রবিবার সকাল ১০টার দিকে রাজবাড়ী জেলা সুই‌মিং পু‌লে সাঁতারু বাছাই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন রাজবাড়ী সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী এ ধরণের একটি সাঁতার প্রতিযোগিতা আয়োজনের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জনিয়ে প্রতিযোগিতার মাধ্যমে রাজবাড়ীর সাঁতারুরা উপকৃত হবে এবং জেলার জন্য সুনাম ও গৌরব বয়ে আনবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে রাজবাড়ী জেলা প্রশাসক জিনাত আরার সভাপতিত্বে বক্তব্য রাখেন, নৌ বাহিনীর কমান্ডার এস এম মাহদুর রহমান, বিশেষ অতিথি পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ডঃ সৈয়দা নওশীন পর্ণিনী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন নৌ বাহিনীর লেঃ কমান্ডার নাইমুল হক ও লেঃ কমান্ডার নাহিদ হাসান এবং সাঁতার কোচ দক্ষিণ কোরিয়ার তেনু পার্কসহ প্রতিযোগিতার বিচারক দলের সদস্যগণ।

বাছাই পর্বের প্রতিযোগিতার জন্য ১জন বিদেশী কোচসহ নৌ বাহিনী ও সুইমিং ফেডারেশনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এ প্রতিযোগিতায় ১০০ জন ছেলে ও ১৫ জন মেয়ে সাঁতারু অংশ গ্রহন করেন। G‡Z টিকেছে ১০ জন ছেলে ও ৫ জন মেয়ে। বিজয়ীদের একটি করে মেডেল, সার্টিফিকেট প্রদান প্রতিযোগিতায় ১ স্থান পাওয়াদের ১ হজার টাকা ও ২য়দের ৫০০ টাকা করে পুরুস্কার দেওয়া হয়। আয়োজনে বাংলাদেশ সুইমিং ফেডারেশন ব্যবস্থাপনায় রাজবাড়ী জেলা ক্রীড়া সংস্থা|

 

◷ ৭:০৫ অপরাহ্ন ৷ রবিবার, জুলাই ১৭, ২০১৬ ঢাকা, দেশের খবর