• আজ রবিবার, ৪ আশ্বিন, ১৪২৮ ৷ ১৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

সৎ মেয়েকে ধর্ষণের চেষ্টা: ঘাতক বাবা আটক


❏ রবিবার, জুলাই ১৭, ২০১৬ ঢাকা, দেশের খবর

rape-+victim

আশুলিয়া প্রতিনিধি: আশুলিয়ায় ষষ্ঠ শ্রেণি পড়ুয়া ১১ বছরের মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে তার সৎ বাবাকে আটক করেছে পুলিশ। আজ রবিবার (১৭ জুলাই) সকালে আশুলিয়ার মধ্য গাজীরচট এলাকায় এই ঘটনা ঘটে। আটক মঞ্জুরুল আলম (৩৫) বগুড়া সদর থানার কইপাড়ার রওশন আলীর ছেলে।

শিশুর মা সালমা বেগম অভিযোগ করে বলেন, প্রথম স্বামী আনোয়ার হোসেনকে তালাক দেওয়ার পর ওই ঘরের এক মেয়ে সন্তানকে নিয়ে একা হয়ে পড়েছিলেন তিনি। এর চার বছর পর জামগড়া এলাকার পলমল গার্মেন্টের কিউসি-ম্যান মঞ্জুরুল আলমকে বিয়ে করেন। তখন থেকে মেয়ে আর দ্বিতীয় স্বামীকে নিয়ে মধ্য গাজীরচট এলাকায় ভাড়া থাকতেন তারা। নিজেও একটি পোশাক কারখানায় কাজ করতেন সালমা বেগম।

রবিবার সকালে সালমা বেগম কাজে চলে গেলে তার ষষ্ঠ শ্রেণি পড়ুয়া মেয়েকে একা পেয়ে নিজ ঘরেই ধর্ষণের চেষ্টা চালায় মঞ্জুরুল। এ সময় মেয়ের চিৎকারে প্রতিবেশীরা ঘটনা দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মঞ্জুরুলকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপপরিদর্শক রাসেল মোল্যা জানান, এ ধরনের ন্যক্কারজনক ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন