সংবাদ শিরোনাম

ফের করোনার সংক্রমণ বাড়ার আশঙ্কা, প্রধানমন্ত্রীর তিন নির্দেশনাবাংলাদেশ-ভারত সম্পর্ক আরও মজবুত হবে: : নরেন্দ্র মোদিসীমানা বাণিজ্যের ক্ষেত্রে বাধা হওয়া উচিত নয়: প্রধানমন্ত্রীগাজীপুরে শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটককালকিনিতে পরকীয়া প্রেমিক-প্রেমিকা আপত্তিকর অবস্থায়  আটকজিয়াউর রহমানকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য আপত্তিকর: রিজভীনিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী বাস ধানক্ষেতে, আহত ১৫রংপুরে ধর্ষণ মামলায় এএসআইসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিটসিরাজগঞ্জে পুত্রবধু ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতারওবায়দুল কাদের সাহেব আমি রাজাকারের সন্তান নই: কাদের মির্জা

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় ‌পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

১২:৩৫ অপরাহ্ন | সোমবার, জুলাই ১৮, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার অাখাউড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাইফুল মিয়া (৩৮) নামে এক ডাকাত নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত সোয়া ২টার দিকে ধরখার-অাখাউড়া সড়কের টানমান্দাইল বেইলি সেতু এলাকায় এ ঘটনা ঘটে।

safe__108450এতে অাখাউড়া থানার দুই পুলিশ সদস্য অাহত হয়েছেন। তারা হলেন, পুলিশ কনস্টেবল হান্নান ও বিকাশ। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, চাইনিজ কুড়াল, রামদা ও দুটি ছুরি উদ্ধার করেছে পুলিশ। নিহত ডাকাত সাইফুল উপজেলার মোগড়া ইউনিয়নের জাঙ্গাল গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে।

অাখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদারের দাবি, নিহত ব্যক্তি ডাকাতদলের সদস্য। থানায় তার বিরুদ্ধে অস্ত্র মামলাসহ ডাকাতির অভিযোগে পাঁচটি মামলা রয়েছে।

ওসির দেয়া তথ্য অনুযায়ী, একদল ডাকাত ধরখার-অাখাউড়া সড়কের টানমান্দাইল বেইলি সেতু এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবরে টহল পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে ডাকাত সদস্য সাইফুল মারা যান। তবে বাকি ডাকাতরা পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি।

ওসি আরও জানান, এ ঘটনায় দুই পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, চাইনিজ কুড়াল, রামদা ও দুটি ছুরি উদ্ধার করা হয়েছে।