চাঁপাইনবাবগঞ্জে পদ্মার দূর্গম চরাঞ্চলে যৌথ সন্ত্রাস বিরোধী অভিযানে আটক-২

১:৫৬ অপরাহ্ন | সোমবার, জুলাই ১৮, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার সীমান্তবর্তী নারায়নপুর ইউনিয়নের পদ্মার দূর্গম চরাঞ্চলে বিজিবির নেতৃত্বে আজ সোমবার  ভোররাত চারটা থেকে যৌথ অভিযান পরিচালিত হয়েছে।

atok

অভিযানে বেলা সাড়ে এগারটা পর্য়ন্ত ২ জন সন্দেহভাজন সন্ত্রাসীকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জে ৯’বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল আবুল এহসান। চাঁপাইনবাবগঞ্জে ৯’বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল আবুল এহসান দুপুর সোয়া দুইটায় সময়ের কণ্ঠস্বরকে জানান, বিজিবির নেতৃত্বে অভিযানে সীমান্তবর্তী পদ্মা বেষ্টিত নারায়নপুর ইউনিয়নের সাতরশিয়া গ্রামের তালিকাভূক্ত আসামী মোঃ বাবর আলীর বাড়ী থেকে জেলার শিবগঞ্জ উপজেলার শাহাপাড়া তারাপুর গ্রামের আফসার আলীর ছেলে মোঃ শরিফুল ইসলাম (২৩) ও একই গ্রামের রইচ উদ্দিনের ছেলে মোঃ আব্দুস সালাম (২৫) নামের দুই চোরাচালানকারীকে আটক করা হয়েছে।

বিজিবি অধিনায়ক আরও জানান, আটককৃতরা চোরাচালানের উদ্দেশ্যে তালিকাভূক্ত আসামীর বাড়ীতে অবস্থান করছিল। অভিযানে নারায়নপুর ইউনিয়নে কোন জঙ্গী, সন্ত্রাসী বা সন্ত্রাসীদের আস্তানা বা প্রশিক্ষণ কেন্দ্রের কোন অস্তিত্ব খুঁজে পাওয়া যায়নি। তবে এ ব্যাপারে বিজিবি নারায়নপুর ইউনিয়নের চরে  কঠোর নজরদারী এবং জঙ্গী বিরোধী তৎপরতা অব্যাহত রাখবে।