• আজ শুক্রবার, ১৫ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩০ জুলাই, ২০২১ ৷

জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদের প্রতিবাদে নীলফামারীতে স্বেচ্ছাসেবলীগের বিক্ষোভ


❏ সোমবার, জুলাই ১৮, ২০১৬ দেশের খবর, রংপুর

মাজহারুল ইসলাম লিটন, ডিমলা প্রতিনিধি: জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে নীলফামারীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা স্বেচ্ছাসেবকলীগ। আজ সোমবার দুপুরে শহরের স্বাধীনতা স্মৃতি অম্লান চত্তর চৌরঙ্গি মোড়ে প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ।

bikhop

জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে প্রতিবাদ সভায় সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবুজার রহমান, পৌর আ’লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রশিদ মঞ্জু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাহিদ মাহমুদ, জেলা যুবমহিলা লীগের সভাপতি আরিফা সুলতানা লাভলী, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তি ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি লেমন তালুকদার বক্তব্য দেন।

এর আগে চৌরঙ্গি মোড়স্থ দলীয় কার্যালয় চত্তর থেকে বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। প্রতিবাদ সভায় বক্তারা উল্লেখ করেন, মুসলমান হয়ে মুসলমানকে হত্যা করছে মুসলিম নামধারী সন্ত্রাসীরা। স্বাধীনতা বিরোধী শক্তি দেশি বিদেশী চক্রের মদদে সন্ত্রাস চালাচ্ছে। অবিলম্বে জড়িতদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করে সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহবান জানান বক্তারা।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন