🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

ঘরে আটকে রেখে দুইবোনকে ২ দিন লাগাতার ধর্ষণ


❏ সোমবার, জুলাই ১৮, ২০১৬ আন্তর্জাতিক

rapeee

আন্তর্জাতিক ডেস্ক: দু’দিন ধরে লাগাতার দুই নাবালিকাকে বোনকে সংঘবদ্ধ ধর্ষণ করার অভিযোগ উঠল চার যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের হরিয়ানার সিরসায়। প্রথমে পুলিশ এই বিষয়ে কোনও অভিযোগ নিতে না চায়নি বলেও অভিযোগ পাওয়া গেছে। পরে অবশ্য পুলিশ সুপারের নির্দেশ একটি অভিযোগ দায়ের করে, ঘটনাটির তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ। তবে এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

কিছুদিন আগে ওই দুই নাবালিকা রাতে তাদের ঘরে শুয়েছিল। আচমকা ওই চার অভিযুক্ত ঘরে ঢুকে তাদের জোর করে তুলে নিয়ে যায়। এরপর টানা দু’দিন ধরে একটি ঘরে আটকে রেখে অভিযুক্তরা ওই দুই নাবালিকা বোনকে লাগাতার ধর্ষণ করে বলে অভিযোগ।

কোনওক্রমে সেখান থেকে দুই বোন পালিয়ে বাড়ি ফিরে আসে। বাড়ির লোকদের সব ঘটনা খুলে বলার পর, তারা থানায় অভিযোগ দায়ের করতে যায়। কিন্তু, অভিযোগ নিতে অস্বীকার করে পুলিশ। শেষপর্যন্ত বাধ্য হয়ে মুখ্যমন্ত্রীর দপ্তর ও পুলিশ সুপারের কাছে অভিযোগ জানিয়ে চিঠি দেয় তারা। এরপরই পুলিশ সুপারের নির্দেশে অভিযোগ দায়ের হয়।

তারাচাঁদ নামে স্থানীয় এক পুলিশ অফিসার বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করা হয়েছে। মেয়ে দুটির ডাক্তারি পরীক্ষাও করানো হয়েছে। রিপোর্ট হাতে পেলেই তদন্ত আরও গতি পাবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন