ফরিদপুরে বিদ্যুৎস্পৃষ্টে এক জনের মৃত্যু


❏ সোমবার, জুলাই ১৮, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথায় বিদ্যুৎস্পৃষ্টে সামচেল মাতুব্বার (৪২) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার রামকান্তপুর ইউনিয়নের রামকান্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। সামচেল রামকান্তপুর গ্রামের পূর্বপাড়া মহল্লার মৃত মনিরুদ্দীন মাতুব্বার ছেলে।

bidute-mirttu

জানা গেছে, কয়েকদিনের ভারি বর্ষনে রবিবার সকালে রামকান্তপুর পূর্বপাড়া এলাকায় পল্লী বিদ্যুতের মেন তার ছিড়ে যায়। এলাকাবাসী পল্লী বিদ্যুৎ অফিসে খবর দেয়। খবর পেয়ে অফিসের ২ ব্যাক্তি উক্ত এলাকা ঘুরে আসে। কিন্তু লাইনের ছিড়ে যাওয়া তার ওভাবেই ফেলে রাখেন। ঘটনার দিন সকালে সামচেল মাতুব্বার পায়ে হেটে ঐ পথ দিয়ে আসতে ছিলেন। এ সময় ছিড়ে যাওয়া তারে সে জড়িয়ে যায়। তখন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে তিনি মারা যান বলে এলাকাবাসী জানিয়েছেন।

নিহতের চাচাতো ভাই কাদের মাতুব্বার জানান, বিদ্যুৎ অফিসের লোকের অবহেলায় ছিড়ে পড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সে মারা যায়। আর যদি রবিবারে বিদ্যুতের লোকজন ছিড়ে যাওয়া তারটি ঘুচিয়ে রাখতো তাহলে এমন দুর্ঘটনা ঘটতো না।

সালথা থানা অফিসার ইনচার্জ (ওসি) ডী এম বেলায়েত হোসেন সময়ের কণ্ঠস্বরকে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন