আশুলিয়ায় জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে স্বেচ্ছাসেবক লীগের সমাবেশ

৬:১৯ অপরাহ্ন | সোমবার, জুলাই ১৮, ২০১৬ ঢাকা, দেশের খবর

সাভার প্রতিনিধি: জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সচেতনতার লক্ষ্যে সাভারে গণসমাবেশ করেছে ঢাকা জেলা উত্তরের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। আজ সোমবার সকালে আশুলিয়ায় জাতীয় স্মৃতিসৌধের প্রধান ফটকে এই সমাবেশের আয়োজন করা হয়। এ সময় সমাবেশে বক্তারা সম্প্রতি জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সমাজের সাধারন মানুষদের সাথে স্বেচ্ছাসেবক লীগের কর্মীদের সোচ্চার হওয়ার আহ্বান জানান।

somabes

বক্তারা এ সময় আরো বলেন, রাজধানীর গুলশান ও কিশোরগঞ্জের শোলাকিয়ায় হামলার সাথে জড়িত জঙ্গিরা পাকিস্তান ও একটি প্রভাবশালী দেশের দুস্কৃতিকারী। তাদের ইন্ধনে জঙ্গিরা বাংলাদেশে হামলা করে দেশী-বিদেশী মানুষদেরকে নির্মম ভাবে হত্যা করেছে। জঙ্গিরা দেশের বিভিন্ন স্থানে হামলা করে আওয়ামী লীগ সরকারকে প্রশ্নবিদ্ধ করতে চায়। আর তাই তাদের কঠোর হাতে দমন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে যাবে।

উক্ত সমাবেশে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য ডাঃ এনামুুুর রহমান। এছাড়া বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এ্যাডভোকেট মোল্ল্যা মোঃ আবু কাউছার কেন্দ্রীয় নেতা নির্মল রঞ্জ গুহ, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমতিয়াজ, সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা, সহ-সভাপতি শাহাব-উদ্দিন মাদবর, বিরুলিয়া ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজন, আশুলিয়া থানার আহ্বায়ক শহিদুল্লাহ মুন্সী সহ আরো অনেকে।

এসিল্যান্ডের যোগদান সালথায় নবাগত এসিল্যান্ডের যোগদান

সোমবার, অক্টোবর ২৬, ২০২০