🕓 সংবাদ শিরোনাম

সৌদি আরব ভ্রমণে বিদেশি পর্যটকদের উপর আর নিষেধাজ্ঞা থাকছে নাকক্সবাজারে এনজিও’র এম্বুলেন্সে মিললো ইয়াবা, আটক ১চাটমোহর শ্বশুর বাড়ি থেকে নির্যাতিত গৃহবধূ উদ্ধার, দেশীয় অস্ত্র জব্দপিরোজপুরে পথশিশুদের মাঝে যুবলীগের খাবার বিতরণকরোনায় মারা গেলেন ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম১ আগস্ট থেকে শিল্প-কারখানা খোলালকডাউন আরও বাড়ানোর সুপারিশ স্বাস্থ্য অধিদপ্তরেরফরিদপুরে প্রায় দুই যুগ ধরে গর্তে শিকলবন্দী রবিউল !রাতের আঁধারে সৈয়দ আশরাফুল ইসলামের মূর‌্যাল ভাংচুর, কিশোরগঞ্জে বইছে নিন্দার ঝড়লামায় বন্যার পানি নামতে শুরু করেছে, সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

  • আজ শনিবার, ১৬ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩১ জুলাই, ২০২১ ৷

বাবা চেয়েছিলেন ক্রিকেটার বানাতে !


❏ সোমবার, জুলাই ১৮, ২০১৬ বিনোদন

news_picture_34834_salman-khan1


বিনোদন ডেস্কঃ

বলিউড সুপারস্টার সালমান খানের বাবা চেয়েছিলেন অভিনয় নয়, ছেলে একজন ক্রিকেটার হোক এবং দেশের জাতীয় দলের খেলোয়াড় হয়ে দেশের জন্য খেলুক। সালমান নিজেই এই কথা সাংবাদিকদের জানিয়েছেন।

সালমান তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি সুলতানে একজন কুস্তিগির হিসেবে হাজির হয়েছেন। সেই ছবিতে একজন কুস্তিগিরের কারিশমা দেখানোর পর সালমান খান জানান, তার পিতা সেলিম খান চেয়েছিলেন তিনি একজন ক্রিকেটার হোক। কিন্তু হলো ঠিক তার বিপরীত।

বজরাঙ্গি ভাইজান বলেন, ‘আমার বাবা ছোটবেলা থেকে চেয়েছিলেন আমি ক্রিকেটার হই। কিন্তু একজন খেলোয়াড়কে নানা নিয়ম-কানুনের মধ্যে থাকতে হয়। যেমন- ঠিক মত খাওয়া, ঘুমানো, অনুশীলন। যেটা আমার পক্ষে সম্ভব ছিল না। সর্বোপরি এটা আমার জন্য ভীষণ কঠিন ব্যাপার হত।’

সালমান খান আরো জানান, তিনি মোটামুটি ভালো ক্রিকেট খেলতেন এবং মাঝে মধ্যে অনুশীলনেও যেতেন। একদিন অনুশীলনের মাঠে গিয়ে তার পিতা দেখেন তিনি অনুশীলনে মনোযোগী ছিলেন না। তারপর বাবার বকাঝকা শুনে আবারো কয়েকদিন ক্রিকেট অনুশীলনে মনোযোগী হয়েছিলেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন