প্রধানমন্ত্রীর বক্তব্যে জাতি হতাশ: দাবি বিএনপির


❏ সোমবার, জুলাই ১৮, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর- জাতীয় ঐক্য নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে বক্তব্য দিয়েছে তা জাতিকে হতাশ করেছে বলে দাবি করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি।

সোমবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এই আহ্বান জানান। সংবাদ সম্মেলনে রবিবার প্রধানমন্ত্রীর দেওয়া বক্তব্যের প্রতিক্রিয়া জানানো হয়।nojrulআবারো দলমত-নির্বিশেষে জাতীয় ঐক্য সৃষ্টির আহ্বান জানিয়ে নজরুল ইসলাম খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘জাতীয় ঐক্য ইতিমধ্যে সৃষ্টি হয়ে গেছে’ এবং ‘যাদের সাথে ঐক্য প্রয়োজন, তাদের সাথে ইতিমধ্যে ঐক্য হয়ে গেছে’ বলে যে বক্তব্য দিয়েছেন, তা জাতিকে হতাশ করেছে।

প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করে নজরুল ইসলাম খান বলেন, ‘দেশের বিপুল জনগোষ্ঠীর সমর্থনধন্য বিএনপিকে বাদ দিয়ে কীভাবে জাতীয় ঐক্য সম্ভব? কী করে সম্ভব অন্যান্য দেশপ্রেমিক দলকে বাইরে রেখে জাতীয় ঐক্য গড়া?

তিনি বলেন, প্রধানমন্ত্রী যে ঐক্যের কথা বলেছেন, তা সরকারে আসীন দলগুলোর, এমনকি মহাজোটেরও ঐক্য নয়। আর বিএনপিসহ অপরাপর রাজনৈতিক দলকে বাদ দিয়ে শুধু ক্ষমতাসীন ১৪-দলীয় ঐক্যপ্রক্রিয়াকে কীভাবে তিনি জাতীয় ঐক্যের কথা বলেন?’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, বেগম সেলিমা রহমান ও যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন প্রমুখ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন