সংবাদ শিরোনাম

বাংলাদেশকে তিস্তার পানি না দেয়ার সাফ ঘোষণা মমতারশ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতেই মারাই গেলেন কনে!এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলমহাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ঝুঁকিপূর্ণ হতে পারে সানির আইটেম গান…

৭:৫৮ অপরাহ্ন | সোমবার, জুলাই ১৮, ২০১৬ বিনোদন

news_picture_34839_sunny-shahrukh1


বিনোদন ডেস্কঃ

শুধুমাত্র শাহরুখ খানের চমক দেখার জন্যই নয়। আপকামিং ছবি রইসে বলিউড অভিনেত্রী সানি লিওনের চমকে দেখার জন্যও আগ্রহী সকলেই। এমনকী এই প্রথমবার কিং খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সানি। তবে পাকিস্তানে গানটির মুক্তি, ভাবাচ্ছে পরিচালক ও প্রযোজকদের।

৮০ দশকের ল্যায়লা ও ল্যায়লা গানটির রিমেক বানানো হয়েছে ছবিটিতে। সেই আইটেম গানেই শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সানি। সানির এই আইটেম গান কেমনভাবে নেবেন পাকিস্তানের মানুষ। তা নিয়েই চিন্তিত টিম রইস।

রইসের সঙ্গে যোগাযোগ রয়েছে পাকিস্তানের। এমনকী ছবির প্রধান চরিত্রে অভিনয় করবেন পাকিস্তানের মাহিরা খান। তাই পাকিস্তান থেকে ছবিতে একটা ভালো আসার সম্ভাবনা আছে। সেখানে সানির আইটেম নাচ যদি কোনও সমস্যা তৈরি করে? তা নিয়েই ভাবছেন পরিচালক ও প্রযোজকরা।

ছবিটিতে সানির আইটেম গান দেখানোর কথা ছিল না আগে। প্রযোজকদের কথা অনুসারে পরে ছবিটিকে একটু বেশি মশালাদার করার জন্যই যোগ করা হয় গানটিকে।

ছবিতে ১৯৮০ সালে গুজরাটের চোরা মদ ব্যবসায়ীর ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। এর পাশাপাশি এক পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। সামনের বছর জানুয়ারিতেই মুক্তি পাবে রইস।

এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলম

⊡ রবিবার, মার্চ ৭, ২০২১

শ্রেয়া ঘোষাল মা হচ্ছেন

⊡ বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১

শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১