আশুলিয়ায় ইউপি সদস্যের বাড়িতে ডাকাতি, পুলিশের দাবী চুরি


❏ সোমবার, জুলাই ১৮, ২০১৬ ঢাকা, দেশের খবর

Ashulia Robbery Pic-1

সাভার প্রতিনিধি: আশুলিয়ায় ইউপি নারী সদস্যের বাড়িতে দিনে-দুপুরে ১৭ ভরি স্বর্ণ, নগদ ৪০ হাজার টাকাসহ মোট ৯লাখ টাকার মালামাল লুট করেছে ডাকাতরা। তবে এঘটনায় মামলা নিতে পুলিশ গড়িমসি করছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী ঐ ইউপি সদস্য। এদিকে এলাকাবাসী ৫ জনকে আটক করে পুলিশে সোপর্দ করলেও এখনও পর্যন্ত খোয়া যাওয়া মালামাল উদ্ধার করতে পারেনি পুলিশ। এমনকি সাংবাদিকদেরও আটক ঐ পাঁচ ব্যক্তির পরিচয় জানাতে পুলিশ নানা টালবাহানার আশ্রয় নিয়েছে। সোমবার দুপুর ৩টার দিকে ইয়ারপুর ইউনিয়নের উত্তরপাড়া জামে মসজিদ সংলগ্ন সংরক্ষিত আসনের ইউপি সদস্য হোসনে আরা বেগমের বাড়িতে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী হোসনে আরা বেগম জানান, সোমবার দুপুরে নারী ৭ সদস্যের এক দল ডাকাত তার বাড়িতে হঠাৎ ঢুকে পড়ে। পরে অভিনব কায়দায় বারান্দার গেইটের তালা কেটে নগদ ৪০ হাজার টাকা, ১৭ ভরি স্বর্ণালংকারসহ ৯লাখ টাকার মালামাল লুট করে পালানোর চেষ্টা করে। বাইরে এসময় ঐ দলের ৪ নারী পাহারা দিচ্ছিলো। এসময় তাদের চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে এদের মধ্যে দুই জন পালিয়ে গেলেও ৪ নারী ও এক পুরুষকে আটক করা হয়। পরে তাদের আশুলিয়া থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়।

এসময় তিনি অভিযোগ করে বলেন, ঘটনার পর থেকে মামলা নেওয়ার ব্যাপারে পুলিশের আচরণ রহস্যজনক আচরণ করছে। পুলিশ আমার স্বামী সেলিম হোসেনকে ভয়ভীতি প্রদর্শনের মাধ্যমে আসামিদের ছেড়ে দেওয়ার পায়তারা করছে বলেও জানান তিনি।

এদিকে এলাকাবাসীর সাথে কথা বলেও ঐ ইউপি সদস্যের বাড়িতে ডাকাতি হওয়ার ঘটনার সত্যতা পাওয়া গেছে।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) রাসেল মোল্যা ব্যস্ততার অজুহাত দেখান। এরপর বিকেল অবধি তার মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও কোন সাড়া মেলেনি।

তবে ঘটনাটি নিছক চুরি বলে জানিয়েছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির। তবে ভুক্তভোগী ওই নারী ইউপি সদস্যের অভিযোগের ব্যাপারে জানতে চাইলে কোন সদোত্তর দিতে পারেননি এই কর্মকর্তা।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন