• আজ রবিবার, ৪ আশ্বিন, ১৪২৮ ৷ ১৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

জঙ্গিদের ‘আশ্রয়দাতা’ নর্থ সাউথের উপ-উপাচার্য বরখাস্ত


❏ সোমবার, জুলাই ১৮, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর- গুলশানের ক্যাফেতে হামলকারীদের আশ্রয় দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হয়ে রিমান্ডে থাকা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ‍গিয়াসউদ্দিন আহসান সাময়িকভাবে চাকরি হারিয়েছেন।

সোমবার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের এক বৈঠকে এ সিদ্ধান্ত হয়। তিনি বিশ্ববিদ্যালয়ের স্কুল অব হেলথ অ্যান্ড লাইফ সায়েন্সে অনুষদের ডিন ছিলেন।Gais1468851874বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের পরিচালক বেলাল আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে পরবর্তী পদক্ষেপ নেবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

জঙ্গিদের বাসা ভাড়া দেওয়ার অভিযোগে গত শনিবার বিকেল পাঁচটার দিকে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে অধ্যাপক গিয়াস উদ্দিনসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। অন্যরা হলেন- তাঁর ফ্ল্যাটের তত্ত্বাবধায়ক মাহবুবুর রহমান এবং ওই অধ্যাপকের ভাগনে আলম চৌধুরী।

রোববার (১৭ জুলাই) ঢাকা মহানগর হাকিম মো. খসরুজ্জামান নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়েরঅধ্যাপক গিয়াস উদ্দিন আহসানসহ চারজনের আট দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এর আগে আদালতে তাদের হাজির করে ১০ দিন করে রিমান্ড আবেদন করে পুলিশ।

উল্লেখ্য, রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় গিয়াসউদ্দিন আহসানের ফ্ল্যাটে গুলশান হামলাকারীরা মিলিত হয়েছিল বলে তথ্য পাওয়ার কথা জানিয়েছে পুলিশ। শনিবার ওই ফ্ল্যাটটিতে অভিযান চালিয়ে বালুভর্তি কার্টন, জঙ্গিদের কাপড়চোপড়সহ বিভিন্ন মালামালও জব্দের কথা জানান ডিএমপির উপ-কমিশনার মাসুদুর রহমান।

আরও পড়ুন :
rofiki n34 হেফাজত নেতা রিজওয়ান রফিকী গ্রেফতার

❏ শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

pori n234n2 আদালতে হাজিরা দিলেন পরীমণি

❏ বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১

pori n34n হাজিরা দিতে আদালতে পরীমনি

❏ বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন