সংবাদ শিরোনাম
  • আজ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে বংশাই নদীতে দুরন্ত কিশোরের সলিলসমাধি

৯:২২ অপরাহ্ণ | সোমবার, জুলাই ১৮, ২০১৬ ঢাকা, দেশের খবর

tangail-66

অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে বংশাই নদীতে গোসলে নেমে রাকিব নামে সপ্তম শ্রেণির ছাত্রের মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল আটটার দিকে ঘটনাস্থল থেকে প্রায় একশ মিটার দূরের ভাটি থেকে রাকিবের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস। রাকিব টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ভাদগ্রাম ইউনিয়নের গোড়াইল উত্তরপাড়া গ্রামের মো. নবী মিয়ার ছেলে। সে চাকলেশ্বর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

পারিবারিক সদস্যরা সময়ের কন্ঠস্বর’কে জানান, রবিবার বিকালে বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া বংশাই নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে যায় রাকিব। গোসল করতে গিয়ে নদীর তীর ঘেসে থাকা গাছে চড়ে নদীর পানিতে লাফিয়ে লাফিয়ে পড়ছিল।

সবশেষে একবার লাফ দিয়ে নদীর পানিতে পড়ে আর ওপরে ওঠেনি রাকিব। বন্ধুরা খোঁজাখুজি করে না পেয়ে তার বাড়িতে খবর দেয়। পরে খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল সোমবার সকাল আটটার দিকে ঘটনাস্থল থেকে একশ মিটার ভাটি থেকে রাকিবের লাশ উদ্ধার করে।

এ ভাবে গোসল করতে গিয়ে পানিতে ডুবে কিশোর রাকিবের মৃত্যুতে তার বন্ধুমহল, চাকলেশ্বর উচ্চ বিদ্যালয় ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

গোড়াইল গ্রামের বাসিন্দা সমাজকর্মী মো. এছাক মিয়া বলেন, এই ঘাটে আমরাও ছোট বেলায় এভাবেই অনেক গোসল করেছি। কিন্তু কৈশরের দুরন্তপনায় এভাবে রাকিবের মৃত্যুতে তিনিসহ এলাকাবাসী হতভম্ব হয়ে পড়েছেন বলে জানান।