সন্তানকে নিয়ে আত্মহত্যা করলো বাবা

১:৪৮ পূর্বাহ্ন | মঙ্গলবার, জুলাই ১৯, ২০১৬ ঢাকা

 সময়ের কণ্ঠস্বর ডেস্ক –  কীটনাশক পান করে নরসুন্দর এক বাবা ও তাঁর সাত বছর বয়সী শিশুর মৃত্যু ঘটেছে। হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় আছে চার বছর বয়সী আরেক সন্তান।

 অভিযোগ ওঠেছে, বাবা নিজেই দুই সন্তানকে কীটনাশক খাইয়ে, পরে নিজে তা পান করেন। সোমবার ঢাকার আশুলিয়ায় আমতলা এলাকায় এ ঘটনা ঘটে।

attohotta

মৃত নরসুন্দরের নাম মোহন সিং (৩২)। কীটনাশকের বিষক্রিয়ায় মারা যায় তাঁর সাত বছর বয়সী শিশু মানিক। আর তিন বছরের শিশু রতন সাভারের এনাম হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন, রতনের অবস্থাও আশঙ্কাজনক।

মোহন সিংয়ের স্ত্রী শেফালী রানী ওই এলাকায় অবস্থিত আজমল গার্মেন্টসে কাজ করেন। স্বামী, সন্তান হারিয়ে এখন নিথর হয়ে আছেন শেফালী রানী।

ওই দম্পতির বৃষ্টি নামে একটি শিশু কন্যা (৩) আছে। ঘটনার সময় বৃষ্টি তার মায়ের কাছে ছিল। স্থানীয় বাসিন্দারা জানায়, ওই দম্পতির মধ্যে কলহ ছিল।

শেফালী রানী জানান, দুপুরে সন্তানদের খাইয়ে রেখে কাজে যান তিনি। বিকেলে হঠাৎ খবর পান তার সন্তান ও স্বামী বিষপান করেছেন।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক শরিফুজ্জামান বলেন, ‘হাসপাতালে আসার আগেই একটি শিশু মারা যায়। তবে অপর শিশুটি আশঙ্কামুক্ত নয়।’ তিনি আরো বলেন, ‘আমরা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি শিশুটিকে সুস্থ করে তোলার।’

সাভার মডেল থানার উপপরিদর্শক(এসআই) তন্ময় কুমার বিশ্বাস বলেন, আশুলিয়ার কুটুরিয়া এলাকায় প্রবাসী নজরুল হকের বাড়িতে ভাড়া থেকে একটি সেলুনে কাজ করতেন মোহন সিং।

তিনি দিনাজপুরের মহেশপুরের বাসিন্দা।

ঘটনার কারণ জানার চেষ্টা চলছে বলে জানিয়েছেন এসআই তন্ময় কুমার।

Mirzapur news তিন শিক্ষার্থীর মানববন্ধন!

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

sakhipur টাঙ্গাইলে বিষপানে যুবকের মৃত্যু

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

Asolia news আশুলিয়ায় কবরস্থান থেকে ১৬ কঙ্কাল চুরি

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

kotalipara photo কোটালীপাড়ায় আগুনে ১৩টি দোকান ঘর পুড়ে ছাই

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১