যশোরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত


❏ মঙ্গলবার, জুলাই ১৯, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ

যশোর প্রতিনিধি: যশোর শহরের বারান্দীপাড়া ব্রিজ এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নেছার (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার ভোর ৩টার দিকে এ ঘটনা ঘটে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেনের দাবি, বারান্দীপাড়া এলাকায় ডাকাতের সঙ্গে মাদক বিক্রেতাদের গুলি বিনিময় হচ্ছে, এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।somoyerkonthosorএ সময় পুলিশ ১০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে ডাকাত ও মাদক বিক্রেতাদের হটিয়ে দেয়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে তার পরিবারের সদস্যরা হাসপাতালে এসে মরদেহ নেছারের বলে শনাক্ত করেন।

তিনি আরো জানান, পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, তিন রাউন্ড গুলি ও তিনটি দা উদ্ধার করেছে। মৃত নেছারের বিরুদ্ধে থানায় কোনো মামলা আছে কিনা তা খতিয়ে দেখা হবে বলে জানান তিনি।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কাজল মল্লিক জানান, হাসপাতালে আনার আগেই ওই যুবকের মৃত্যু হয়। তাঁর মাথায় গুলি লেগেছিল। কাজল মল্লিক আরো জানান, নিহত যুবকের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন