• আজ রবিবার, ৪ আশ্বিন, ১৪২৮ ৷ ১৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

জ্বলে উঠলেন সাকিব; ধরাশায়ী হলো শাহরুখের দল


❏ মঙ্গলবার, জুলাই ১৯, ২০১৬ Breaking News, খেলা

স্পোর্টস আপডেট-  জ্বলে উঠলেন সাকিব আল হাসান। শাহরুখ খানের দলের বিপক্ষে ছিলো লড়াই । জমজমাট এই লড়াইয়ের ময়দানে শাহরুখের দলের মূল মেরুদণ্ডই ভেঙে দিয়েছে সাকিবের দল  ।নাইট রাইডার্সের বিপক্ষে জয় পেয়ে শীর্ষে এবার সাকিবের জ্যামাইকা ।

আন্দ্রে রাসেলের অলরাউন্ড নৈপণ্যে ক্যারিবীয়ান ক্রিকেট লিগে ত্রিনবাগো নাইট রাইডার্সের বিপক্ষে ১৯ রানের জয় পেয়েছে সাকিবের জ্যামাইকা তালাওয়াস। আর এ জয়ে ক্রিস গেইলের নেতৃত্বাধীন দলটি গায়ানা আমাজন ওয়ারিয়র্সকে টপকে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এসেছে।

image_160612_1468652282

বাংলাদেশ সময় মঙ্গলবার সকালে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে জ্যামাইকা ও নাইট রাইডার্স মখোমুখি হয়। এই ম্যাচের শুরুতেই  ছিলো সাকিবদের জয়জয়কার। জ্যামাইকা শুরুতে ব্যাট করে ১৫৮ রান সংগ্রহ করে।

আমলা সমৃদ্ধ ত্রিনবাগো নাইট রাউডার্স শিবিরে ধস নামে শুরুতেই। ম্যাককালাম ও কলিন মুনরো বিদায় নেন শুরুতে। দলীয় ১৬ রানে দুটি মূল্যবান উইকেট হারিয়ে বিপদে পড়ে নাইট রাউডার্স।

1182213

ইমাদ ওয়াসিম ও ডেল স্টেইন ওই উইকেট দুটি ভাগাভাগি করেন। মুনরোর ক্যাচ নেন সাকিব। এর পরে বিদায় নেন পারকিন্স। পরে আমলার সাথে ব্যাটিংয়ে দাঁড়ানোর চেষ্টা করেন দলের মূল ব্যাটিং মেরুদণ্ড ওমর আকমল।

আর ওমর আকমলকে বিদায় করেন সাকিব। ওমর আকমল ১০ রানে আউট হন। সাকিব দুই ওভারে ৯ রান দিয়ে মূল্যবান একটি উইকেট শিকার করেছেন।

 

 

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন