গাজীপুরে রেডিয়াম ডায়াগনষ্টিক সেন্টারকে ৪ লাখ টাকা জরিমানা

১১:২৯ পূর্বাহ্ন | মঙ্গলবার, জুলাই ১৯, ২০১৬ ঢাকা, দেশের খবর

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের রেডিয়াম ডায়াগনষ্টিক সেন্টারের মালিককে চার লাখ টাকা জরিমানা করেছে র‌্যাব এর ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ফিরোজ আহমেদ মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার এবং ল্যাবে কর্মরত বিভিন্ন টেকনিশিয়ানদের লাইসেন্স না থাকার অপরাধে ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইন-২০০৯ এর ৫২ ধারা মোতাবেক ওই জরিমানা করেন।

jorimana

র‌্যাব জানায়, জেলা শহর জয়দেবপুরে ছোয়াদ ভবনস্থিত রেডিয়াম ডায়াগনষ্টিক সেন্টারে গতকাল সোমবার ডিএডি পরিম উদ্দিনের নেতৃত্বে র‌্যাব-১ এর সদস্যরা অভিযান চালায়। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ফিরোজ আহমেদের নেতৃত্বে পরিচালিত একটি ভ্রাম্যমাণ আদালত মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার এবং ল্যাবে কর্মরত বিভিন্ন টেকনিশিয়ানদের লাইসেন্স না থাকার অপরাধে ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইন-২০০৯ এর ৫২ ধারা মোতাবেক উক্ত হাসপাতালের তত্ত্বাবধায়ক মোঃ মাজহারুল ইসলামকে চার লাখ টাকা জরিমানা করেন।

ওই ডায়াগনষ্টিক সেন্টারটি সাধারণ মানুষকে প্রতারণা সহ জনস্বাস্থ্যের ক্ষতি করে আসছিল। এ সময় স্বাস্থ্য অধিদফতরের মহাখালী ইওসি হাসপাতালের ডিপিএম ডাঃ মোহাম্মদ হোসেন উপস্থিত ছিলেন।

এসিল্যান্ডের যোগদান সালথায় নবাগত এসিল্যান্ডের যোগদান

সোমবার, অক্টোবর ২৬, ২০২০