আশুলিয়ায় ২ ছেলেকে জুসের সাথে বিষপান করিয়ে বাবার আত্মহত্যা


❏ মঙ্গলবার, জুলাই ১৯, ২০১৬ ঢাকা, দেশের খবর

আনোয়ার হোসেন রানা, আশুলিয়া প্রতিনিধি: আশুলিয়ায় পারিবারিক কলহের জের ধরে ২ সন্তানকে জুসের সাথে বিষপান করিয়ে বাবা নিজেও আত্মহত্যা করেছে। এ ঘটনায় বড় শিশুটি মারা গেলেও গুরুতর অবস্থায় অপর শিশুকে হাসপাতালের নিবির পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয়েছে। গতকাল সোমবার রাতে আশুলিয়ার কুটুরিয়া আমতলা এলাকার জনৈক নজরুল মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

atohotta

নিহতরা হলো, বাবা মোহন লাল এবং তার সাত বছরের ছেলে মানিক লাল। মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন থাকা অপর জন হলেন ৪ বছরের শিশু পুত্র রতন। এলাকাবাসী জানায়, পারিবারিক কলহের জের ধরে আমতলার ভাড়া বাসায় দীর্ঘদিন ধরে পোশাক শ্রমিক স্ত্রী শেফালীর সাথে ঝগড়া চলে আসছিলো স্বামী সেলুন দোকানী মোহন সিং এর সাথে। এর জের ধরে সোমবার বিকেলে ওই পাষণ্ড বাবা বাড়িতে কেউ না থাকায় তার বড় ছেলে মানিক (৭) ও ছোট ছেলে রতনকে (৪) জুসের সাথে বিষ পান করিয়ে তিনিও খেয়ে আত্মহত্যা হত্যা করেন।

পরে স্থানীয়রা তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা বাবা মোহন সিং ও বড় ছেলে মানিককে মৃত ঘোষণা করেন। রতন নামের আরেক শিশুর আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা চলছে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপরে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, পারিবারিক কলহের জের ধরে বাবা মোহন লাল সন্তানদেরকে জুসের সাথে বিষ মিসিয়ে খাওয়ে হত্যা করে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন