সংবাদ শিরোনাম

‘আত্মত্যাগের মধ্যেই হলো একজন মানুষের জীবনের স্বার্থকতা’: উপাচার্য ড. হারুন-অর-রশিদদণ্ডিত আসামি দিয়ে সুবর্ণ জয়ন্তী উদ্বোধন করে মুক্তিযুদ্ধের প্রতি অসম্মান করেছে বিএনপিবাংলাদেশ এখন চীন-ভারত-মালয়েশিয়ার কাতারে : অর্থমন্ত্রীপেট্রাপোল বন্দরে বাংলাদেশে প্রবেশের অপেক্ষায় ৫ হাজার ট্রাক !ইসিকে হেয় করতে যা দরকার সবই করছেন মাহবুব তালুকদার: সিইসিআশুলিয়ায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১০ভাসমান হাসপাতাল ‘জীবন তরী’এখন ঝালকাঠির সুগন্ধা নদী তীরেস্থানীয় নির্বাচনে অনিয়মের একটা মডেল তৈরি হয়েছে: মাহবুব তালুকদারবগুড়ার শেরপুর পৌরসভায় রাস্তা-ড্রেন উন্নয়নকরণ কাজের উদ্বোধনদেবীগঞ্জে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ঝিনাইদহে কথিত বন্দুকযুদ্ধে শিবির নেতা নিহত

১১:৩৬ পূর্বাহ্ন | মঙ্গলবার, জুলাই ১৯, ২০১৬ খুলনা, দেশের খবর

boondhukjuddho

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার আড়–য়াকান্দি গ্রামে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সাইফুল ইসলাম মামুন (২২) নামে এক শিবির নেতা নিহত হয়েছে। মঙ্গলবার রাত ৩টার দিকে এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। তিনি জেলার শৈলকুপা উপজেলার পুটিমারী গ্রামের লৎফর রহমানের ছেলে। নিহত সাইফুল ইসলামি বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের মাষ্টার্স শেষ বর্ষের ছাত্র ও শিবির নেতা বলে জানা গেছে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার(এএসপি) আজবাহার আলী শেখ জানান, ভোরে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের আড়–য়াকান্দি নামকস্থানে টহল দিচ্ছিল পুলিশ। এসময় শিবিরের নেতা-কর্মীরা পুলিশের গাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে সাইফুল ইসলাম নিহত হয়। আহত হয় দুই পুলিশ সদস্য। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি শাটারগান, পাঁচটি হাতবোমা, গুলি, হাসুয়া ও রামদা উদ্ধার করে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে এএসপি জানান।

নিহতের বাবা লুৎফর রহমান জানান, গত ১ জুলাই ঝিনাইদহ শহরের পবহাটী গ্রামের টুলু মিয়ার বাড়ি থেকে সাদা পোশাকের লোকজন সাইফুলকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। পরিবারের পক্ষ থেকে বার বার যোগাযোগ করা হলেও পুলিশ আটকের কথা অস্বীকার করেছে বলে অভিযোগ করেন তিনি। সকালে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে গিয়ে পরিবারের লোকজন মরদেহ দেখে সাইফুল ইসলামকে সনাক্ত করেন।