সংবাদ শিরোনাম

টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরুফতুল্লায় গ্যাসের সিলিন্ডার থেকে আগুন, একই পরিবারের ৬ জন দগ্ধগাজীপুর পিরুজালী থেকে কিশোরের লাশ উদ্ধারদেশেই টিকা উৎপাদনের প্রস্তুতি নেয়া হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রীকক্সবাজারে ইয়াবা সম্রাটের সহযোগীর বাড়ি থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধারসিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ভারতে মাওবাদী হামলায় ১০ পুলিশ নিহত

১২:২৪ অপরাহ্ন | মঙ্গলবার, জুলাই ১৯, ২০১৬ Breaking News, আন্তর্জাতিক, স্পট লাইট

আন্তর্জাতিক ডেস্ক- ভারতের পূর্বাঞ্চলে আধাসামরিক কমান্ডোদের একটি কনভয়ে সন্দেহভাজন মাওবাদী বিদ্রোহীদের অতর্কিত হামলায় ১০ জন নিহত হয়েছে। পুলিশ মঙ্গলবার এ কথা জানায়। ২০১৪ সালের পর এটিই সবচেয়ে ভয়াবহ হামলা।varotনিহতরা ভারতের সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের সিআরপিএফ’র কমান্ডো ব্যাটেলিয়ন কোবরা’র সদস্য। এসময় তাদের সঙ্গে গুলি বিনিময়ে ৪ নকশালপন্থি নিহত হয়েছে। সোমবার রাতে বিহারের আওরঙ্গবাদের জঙ্গলে এ ঘটনা ঘটে।

রাস্তায় পেতে রাখা বোমা দিয়ে ‘কোবরার’ কমান্ডোদের ওপর অতর্কিত হামলা চালানো হয়। এরপরই দু’পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ শুরু হয়ে যায়। ‘কোবরা’ সদস্যের কয়েকজনের অবস্থা সংকটাপন্ন থাকায় মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হয়েছে।

ভারতীয় কর্মকর্তারা বলেছেন, এ হামলায় ‘কোবরা’ ব্যাটেলিয়ন বেশ বড় ধরণের ক্ষতির শিকার হয়েছে। এ বাহিনীকে জঙ্গল যুদ্ধের বিশেষ প্রশিক্ষণ দিয়েই গড়ে তোলা হয়েছে বলে জানানো হয়েছে।