• আজ সোমবার, ৫ আশ্বিন, ১৪২৮ ৷ ২০ সেপ্টেম্বর, ২০২১ ৷

‘মা’ হবার খবর নিয়ে গণমাধ্যমের অতি উৎসাহতে এবার বেজায় চটলেন কারিনা কাপুর


❏ মঙ্গলবার, জুলাই ১৯, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন (বলিউড) –

সব ধরনের জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আসছে ডিসেম্বরে প্রথম সন্তানের মুখ দেখতে চলেছেন বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রী কারিনা কাপুর। এই খবরটা সাইফ কারিনা ভক্তদের জন্য দারুন চমকের। ৪ বছর সংসারের পর গর্ভধারণ করেছেন কারিনা কাপুর। ডাক্তারি হিসেব মতে এখনো ৬ মাস বাকি সন্তানের মুখ দেখতে। এর মধ্যে ভক্তদের জন্য এলো সুখবর। মেয়ে না ছেলে? এমন প্রশ্নের উত্তর এলো। পুত্র সন্তান আসছে কারিনা-সাইফের কোলে।

সম্প্রতি এক গোপন সূত্র এই খবর গণমাধ্যমে ছড়িয়ে পড়ে । সে সময় লন্ডনে চেক-আপের জন্য যায় কারিনা কাপুর। সেখানেই ”ফাঁস” হয় এই খবর।  ভারতে সন্তান প্রসবের আগে পুত্র না কন্যা সন্তান এমন পরীক্ষা করা অবৈধ। তবে অন্যান্য অনেক দেশেই তা বৈধ। সন্তানের মুখ কল্পনা করতেই তথ্যটা হয়তো জানা দরকার ছিলো কারিনার। এই জন্যই নাকি তিনি গিয়েছিলেন লন্ডনে।

news_1468766436_ddc3340ff376ffd4e953d2_1

প্রথমে না জানালেও পরে অবশ্য সপ্তাহখানেক আগে কারিনা কাপুর খানের মা হওয়ার খবর সবাইকে জানিয়েছেন সাইফ আলি খান। তারপর থেকেই তাকে নিয়ে নানা রকম খবর।

প্রতিদিন তাকে সেই প্রসঙ্গে নানা প্রশ্ন জিজ্ঞাসা করা হচ্ছে। কখনও বলা হচ্ছে, তিনি কবে থেকে মেটারনিটি লিভ নিচ্ছেন? আবার কখনও প্রশ্ন করা হচ্ছে, এই পরিস্থিতিতেও তিনি কীভাবে অভিনয়ের কাজ চালিয়ে যাচ্ছেন। আর এতেই বেজায় চটেছেন কারিনা।

একটি ইংরেজি দৈনিকে সাক্ষাৎকার দেওয়ার সময় এই প্রসঙ্গে ফের প্রশ্ন করা হলে বিরক্তি প্রকাশ করেন তিনি। এসময় তিনি বলেন, ‘আমি অন্তঃসত্ত্বা, মৃতদেহ নই। আর মেটারনিটি লিভ কেন নেব? বিয়ে করা কিংবা মা হওয়া খুবই স্বাভাবিক একটি ঘটনা। এটা নিয়ে এত মাতামাতি করার কী আছে। প্রতিদিন পৃথিবীতে প্রচুর মহিলা মা হন। কোথায় তাদের নিয়ে তো এত মাতামাতি করা হয় না? তাই আমাকে নিয়েই বা কেন এমন করা হবে? দয়া করে আমার মা হওয়া নিয়ে এত মাতামাতি করা বন্ধ করুন।’

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন