শরীয়তপুরে ছাত্রলীগের সংঘর্ষ; আহত-৪



b7463d97-fd8b-4f9d-8225-06a72aeb734fশরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরে ছাত্রলীগের দুই গুরুপের সংঘর্ষে চার জন আহত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে শরীয়তপুর সরকারী কলেজের সামনে এই ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে শরীযতপুর সরকারী কলেজের সামনের সড়কে প্রায় একঘন্টা গাড়ি চলাচল বন্ধ থাকে। ঘটনায় উত্তেজনা বিরাজ করছে ও অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবরসহ আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শরীয়তপুর সরকারী কলেজে জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর এর সমর্থকদের সাথে কলেজ শাখার ছাত্রলীগ সবুজ তালুকদারের সোমবার কলেজ চলাকালীন সময়ে কথা কাটাকাটি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে আজ মঙ্গলবার কলেজ চলাকালীন সময়ে ছাত্রলীগের দুই গুরুপের সংঘর্ষ হয়। সংঘর্ষে জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর সহ ৪জন আহত হয়েছে। আহতদের আবস্থা আসঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, শরীয়তপুর সরকারী কলেজে সংঘর্ষ হয়েছে। এই ঘটনায় যদি কেউ অভিযোগ করে তাহলে আমরা আইন অনুযায়ী ব্যাবস্থা গ্রহন করবো।

◷ ৩:৩১ অপরাহ্ন ৷ মঙ্গলবার, জুলাই ১৯, ২০১৬ ঢাকা, দেশের খবর