সংবাদ শিরোনাম

হিলিতে ৩ ভুয়া চিকিৎসকে ভ্রাম্যমাণ আদালতের কারাদন্ডমিনুসহ বিএনপির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদনআত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতকচট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতারছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরু

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মাদারীপুরে পরিবহনের ধাক্কায় ভ্যান চালকসহ গুরুত্বর আহত-২

৪:১৫ অপরাহ্ন | মঙ্গলবার, জুলাই ১৯, ২০১৬ ঢাকা, দেশের খবর

মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি: ঢাকা-বরিশাল মহাসড়কের ভুরঘাটা নামক স্থানে সকাল ১০ টার দিকে বিআরটিসি পরিবহনের ধাক্কায় ভ্যান-চালক সহ গুরুত্বর আহত হয়েছেন ২ জন। তাদেরকে আশংকাজনক অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

madaripur-durghotona

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় ঢাকা থেকে ছেড়ে আসা বিআরটিসি (ঢাকা মেট্রো-ব-১১-৬৭৭৬) পরিবহনটি ভুরঘাটা বাসস্টান্ডের কাছাকাছি এসেই পায়ে চালিত একটি ভ্যানকে পিছনে থেকে ধাক্কা দেয়। এতে দক্ষিন জনারনন্দী গ্রামের ভ্যান চালক ইউসুফ (২৫) ও ভ্যানের যাত্রী গোপালপুর ইউনিয়নের পশ্চিম বনগ্রাম গ্রামের সিরাজুল ইসলাম ফরাজী (২০) দুইজনের বাড়ী মাদারীপুর জেলার কালকিনি উপজেলায়। তাদের দুইজনকেই আশংকাজনক অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্দু বালা সময়ের কণ্ঠস্বরকে জানান, আমরা দুর্ঘটনার কথা শুনেই ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠিয়েছি এবং বিআরটিসি পরিবহনটি আটক করেছি।