কালিয়াকৈরে ধর্ষণের চেষ্টার অভিযোগ করে বিপাকে গৃহবধূ


❏ মঙ্গলবার, জুলাই ১৯, ২০১৬ ঢাকা, দেশের খবর

আলমগীর হোসেন, কালিয়াকৈর প্রতিনিধি- গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আশাপুর এলাকায় দরিদ্র এক গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার ওই গৃহবধু কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

ঘটনাটি ধামাচাঁপা দিতে স্থানীয় আরিফ হোসেন নামের বিএনপি’র এক কর্মী অভিযোগের পর থেকে ওই গৃহবধূকে নানাভাবে ভয়ভিতি দেখাচ্ছে। বর্তমানে তার ভয়ে ওই গৃহবধূ পালিয়ে বেড়াচ্ছে।rape-+victimপুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আশাপুর মধ্যপাড়া এলাকার হযরত বেপারীর ছেলে শাহাজুল ইসলাম দীর্ঘদিন ধরে পাশের বাড়ির দিনমজুর এলাহীর স্ত্রী খাদিজা আক্তারকে (২৫) কু-প্রস্তাব দিয়ে আসছিল। তার কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গতকাল সোমবার সকাল ৮টার দিকে ওই দিনমজুর বাড়িতে না থাকায় লম্পট শাহাজুল ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এসময় তার ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে লম্পট শাহাজুল পালিয়ে যায়। ঘটনাটি ধামাচাঁপা দিতে স্থানীয় কিছু মাতাব্বরা পায়তারা করছে।

এদিকে, ঘটনার পর ওই গৃহবধূ কালিযাকৈর থানায় লম্পট শাহাজুল এর নাম উল্লেখ করে ধর্ষণ চেষ্টার একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের পর থেকে স্থানীয় আরিফ হোসেন নামের বিএনপি’র কর্মী, অভিযোক্ত শাহাজুল ও তার পরিবারের লোকজন ওই গৃহবধূকে নানাভাবে ভয়ভিতি দেখাচ্ছে। অভিযোগ তুলে না আনলে তাকে প্রাণনাশেরও হুমকি দিচ্ছে তারা। ভয়ভিতির কারণে ওই গৃহবধূ এখন পালিয়ে বেড়াচ্ছে।

স্থানীয় ইউপি সদস্য আমির হোসেন বুলু জানান, বিষয়টি আমি শুনেছি এবং মীমাংশা করার চেষ্টা চলছে।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মজিদ বকুল জানান, ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে থানায় ধর্ষণ চেষ্টার একটি অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন