🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ৭ আশ্বিন, ১৪২৮ ৷ ২২ সেপ্টেম্বর, ২০২১ ৷

কালিয়াকৈরে কুকুরের কামড়ে শিশু ও গৃহবধু সহ ১৪ জন আহত


❏ মঙ্গলবার, জুলাই ১৯, ২০১৬ ঢাকা, দেশের খবর

কালিয়াকৈর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ এলাকায় আজ মঙ্গলবার সকালে পাগলা এক কুকুরের কামড়ে শিশু, গৃহবধু সহ ১৪ জন আহত হয়েছে। আহতদের মধ্য থেকে ১০ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে চিকিৎসা দেয়া হয়।

kukur-kamor

এলাকাবাসী জানায়, উপজেলার সিনাবহ এলাকায় আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে একটি পাগলা কুকুর ওই এলাকায় প্রবেশ করে। পরে যাকে সামনে পায় তাকেই কামড়ে দেয় কুকুরটি। ওই কুকুরের কামড়ে তিন শিশু, গৃহবধু, কারখানার শ্রমিক, পথচারী সহ ১৪ জন আহত হন। আহতদের মধ্যে জিসান হোসেন (৭), জুঁই আক্তার (৮), রিফাত হোসেন (১০) ইমন হোসেন (১২), জিয়াসমিন বেগম (৩৮), রেবেকা বেগম (৩৫), কামরুজ মিয়া (৩৯), তোফাজ্জল হোসেন (২৭), ইয়াসিন মিয়া (৭০) এবং বাকী ৫ জন স্থানীয় কারখানার শ্রমিক ও পথচারী। তাদের নাম জানা যায়নি। আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ আশপাশের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়। পরে এলাকাবাসী লাঠি হাতে জড়ো হয় এবং ধাওয়া দিয়ে কুকুরটিকে পিটিয়ে মেরে ফেলে।

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক চিকিৎসক ডাঃ শামসুল হুদা নাঈম সময়ের কণ্ঠস্বরকে জানান, কুকুরে ৭/৮ জন রোগী আমাদের এখানে এসেছিল। তাদেরকে প্রাথমিক চিকিৎসা ও ভ্যাকসিন দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। তবে কুকুরটি নাকি আরো অনেক ব্যক্তিকে কামড়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন