• আজ ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

জঙ্গি হামলার শঙ্কায় মন্ত্রীদের নিরাপত্তা বেড়েছে

৯:৩৯ অপরাহ্ন | মঙ্গলবার, জুলাই ১৯, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- মন্ত্রীদের ওপর জঙ্গি হামলার আশঙ্কায় ব্যক্তিগত নিরাপত্তা জোরদার করা হয়েছে অনেক মন্ত্রীর। হামলা আশঙ্কা করে মন্ত্রীদের নিকট সোমবার রাতে ঢাকার পুলিশ কমিশনারের এসএমএস পাঠানোর পর এই নিরাপত্তা জোরদার করা হয়েছে। এদিকে, নিরাপত্তা বাড়ানো হয়েছে ঢাকার মন্ত্রী পাড়াতেও।

147585_1বেসরকারি বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এ ব্যাপারে বলেছেন, তিনি পুলিশ কমিশনারের পাঠানো এসএমএস পেয়েছেন।

তিনি জানান, গত রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনারের পক্ষ থেকে পাঠানো ঐ এসএমএসে জঙ্গি হামলার ব্যপারে মন্ত্রীপরিষদের সব সদস্যকে সতর্ক করে নিজের নিজের গানম্যান বা নিরাপত্তারক্ষীদের প্রয়োজনীয় নির্দেশ দেয়ার আহ্বান জানানো হয়। তবে, মেনন জানিয়েছেন জঙ্গি হামলার হুমকি নিয়ে তিনি উদ্বিগ্ন নন। কারণ যারা জঙ্গি হামলা করে তাদের সঙ্গে ধর্মের কোনো সম্পর্ক নেই বলেই তিনি বিশ্বাস করেন।

মেনন মনে করেন, ‘এ ধরণের জঙ্গি হামলা থেকে কেবলমাত্র নিরাপত্তা বাহিনী কাউকে রক্ষা করতে পারবে না।’ বরং জনগণকে নিয়েই জঙ্গি হামলা প্রতিরোধ করতে হবে।

এদিকে, নাম প্রকাশ না করার শর্তে একাধিক মন্ত্রী জানিয়েছেন, তারাও ঐ এসএমএস পেয়েছেন এবং তাদের ব্যক্তিগত নিরাপত্তা বাড়ানো হয়েছে। তবে বিষয়টি নিয়ে কথা বলার সময় নাম প্রকাশ করতে চাননি তাদের অনেকেই। কয়েকজন কোনো মন্তব্যই করতে চাননি।

নুরুল হক নুর ৯ দিনে কত টাকা গণচাঁদা পেলেন নুররা?

সোমবার, অক্টোবর ২৬, ২০২০