• আজ ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

বরিশালে বিপুল পরিমান বিদেশী মদ-বিয়ারসহ আটক ২

৯:৫৪ অপরাহ্ন | মঙ্গলবার, জুলাই ১৯, ২০১৬ দেশের খবর, বরিশাল

beer20150804173149

বরিশাল প্রতিনিধি: বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরের ইচলাদী বাসস্ট্যান্ডে মাইক্রোবাস বোঝাই বিপুল পরিশান বিদেশী মদ-বিয়ারসহ দুই জনকে আটক করেছে বরিশাল গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার সকাল ১১ টায় ঢাকা-বরিশাল মহাসড়কের ইচলাদী বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। আটককৃত মামুন (৩০) ও জুয়েল (৩২) জানায়, তাদের সরবরাহকৃত অবৈধ বিদেশী মদ ও বিয়ার বরিশালের বিশিষ্ট ব্যবসায়ী গুলজার হোসেন’র হোটেল এ্যারিনার।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা আন্তর্জাতিক শাহজালাল বিমান বন্দর থেকে অবৈধ ওইসব বিদেশী মদ ও বিয়ার নোয়া সাদা রংয়ের (ঢাকা মেট্রো-চ ১১-৮৫২৪) গাড়ীতে বহন করে বরিশাল উদ্দেশ্যে নিয়ে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে এ খবর বরিশাল গোয়েন্দা পুলিশের এস.আই আ: হক জানতে পেরে ঢাকা-বরিশাল মহাসড়কের ইচলাদী টোল প্লাজায় পূর্ব থেকে অবস্থানরত সার্জেন্ট এস.আই আসাদুজ্জামান ও উজিরপুর মডেল থানা পুলিশের সহযোগীতায় তাদেরকে আটক করে। পরে আটককৃত ওই গাড়ীটি তল্লাশী করে ৪৩২টি বেলজিয়ামের তৈরি ব্লাক ডেভিল,২১৬টি রয়েল ডাস্ট বিয়ার ক্যান,২৪ বোতল পাসর্পোট হুইসকি,২৪ বোতল গ্রান্ড হুইসকি,২৪ বোতল হান্ডেড হুইসি ও ২৪ বোতল হেইনকেইন হুইসকিসহ বিপুল পরিমান বিদেশী মদ-বিয়ার উদ্ধার করে।

যাহার আনুমানিক মূল্য প্রায় ১ কোটি টাকা বলে জানায় ডিবি পুলিশ। এ সময় ওই গাড়ির চালক রাজপ্রসাদ গ্রামের হালিম শেখ এর পুত্র জুয়েল ও সরবরাহের দায়িত্বে থাকা বরগুনা জেলার গৌরিচংনা গ্রামের পনু মিয়ার পুত্র মামুনকে আটক করা হয়। আটকের সংবাদ পেয়ে তাৎক্ষনিক বরিশাল জেলা বিশেষ শাখা (ডিএসবি) অতিরিক্ত পুলিশ সুপার আজাদ হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে মালামাল ও গাড়ীসহ আটককৃত ২ জনকে বরিশাল গোয়েন্দা পুলিশ (ডিবি)’র কার্যালয়ে নিয়ে যায়।